বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুরে মাটি কাটার অপরাধে বেকু জব্দ সহ আটক ২ প্রজাপতি মার্কা প্রতীক পেয়েছেন সাভার উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাদিয়া নূর (তনু) বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ চাঁদপুর সদরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মণিরামপুরে ধান খেতে পড়ে ছিলো অজ্ঞাত রক্তাক্ত লাশ নওগাঁর শেরপুরে র‍্যাবের অভিযানে গাঁজাসহ ২জন গ্রেফতার তীব্র তাপদাহে দিনমজুরের মৃত্যু, অসহায় পরিবারটির পাশে জেলা প্রশাসন কুড়িগ্রামে ছাত্রীনিবাসের সামনে অশ্লীল অঙ্গভঙ্গির ভিডিও ধারণ, যুবকের কারাদণ্ড  বিমানবন্দরে বিশ্বের সবচেয়ে ‘বড় টার্মিনাল’ বানাচ্ছে দুবাই লাকসাম কৃষ্ণপুর এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক বৃদ্ধকে গ্রেফতার ফরিদপুরে স্বাধীনতা চিকিৎসকদের সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে দুপুরের খাবার খেতে আসার পথে সড়কে প্রাণ গেল মাদরাসা ছাত্রের পাঁচবিবিতে আন্তর্জাতিক মহান শ্রমিক দিবস পালিত পথচারী ও তৃষ্ণার্ত মানুষের মাঝে ঠাণ্ডা শরবত বিতরণ পূবাইলে ডাকাতির প্রস্তুতি কালে ৩ ডাকাত গ্রেফতার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

৫ সহস্রাধিক নেতাকর্মী ও সর্বস্তরের জনগণের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন

সাইদ হোসেন অপু চৌধুরী-চাঁদপুর / ৬৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ৬:৩০ অপরাহ্ণ

৫ সহস্রাধিক দলীয় নেতাকর্মী, সমর্থক ও সর্বস্তরের জনগণের সঙ্গে মুসলিম জাহানের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেছেন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, শিক্ষানুরাগী ও আইনজীবী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) ঈদের দিন থেকে চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডী, ইব্রাহিমপুর,বিষ্ণুপুর, কল্যাণপুর, বাগাদী, চান্দ্রা, হানারচর, শাহ্ মাহমুদপুর এবং রামপুর ইউনিয়নের নেতা-কর্মী সমর্থক এবং সর্বস্তরের জনগণের সঙ্গে তিনি শুভেচ্ছা বিনিময় করেন।

অ্যাড. হুমায়ুন কবির সুমন সকলের ব্যক্তিগত খোঁজ খবর নেন। নেতাকর্মীরা প্রিয় নেতাকে কাছে পেয়ে ছিল উচ্ছ্বসিত। আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা ফটোসেশন ও সেলফিও তুলছেন নেতার সাথে।

শুভেচ্ছা বিনিময় শেষে নেতাকর্মীদের উদ্দেশ্যে হুমায়ুন কবির সুমন বলেন, আমি চাঁদপুরবাসীর সাথে থাকতে চাই। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বের বুকে এখন বাংলাদেশ রোল মডেল হিসেবে রয়েছে। জনগণের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল উন্নয়নের বিভিন্ন চিত্র বেশি বেশি তুলে ধরতে হবে। আমি ছোটবেলা থেকে বঙ্গবন্ধু প্রেমী। জনগনের সাথে থেকে কাজ করার আগ্রহ আমার সব সময়। আমি আমার চাঁদপুর সদর উপজেলার সর্বস্তরের জনগণের জন্য কাজ করতে চাই।

অ্যাড, হুমায়ুন কবির সুমন বলেন, ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। মানবিক মূল্যবোধ, সাম্য, পারস্পরিক সহাবস্থান ও সহযোগিতা-ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে।

তিনি সরকারের সাফল্যের কথা উল্লেখ করে বলেন, আজকে দেশের মানুষ অত্যন্ত উৎসবের মধ্যে ঈদ করছে। মানুষের যাত্রাপথের সব ধরণের সুবিধা দেওয়া হয়েছে। সরকারের সর্বোচ্চ  আন্তরিকতার ফলে নির্বিগ্মে ঈদ করতে পেরেছে।

শুভেচ্ছা বিনিময়কালে স্থানীয় আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

ছবির ক্যাপশন: ৫ সহস্রাধিক দলীয় নেতাকর্মী, সমর্থক ও সর্বস্তরের জনগণের সঙ্গে মুসলিম জাহানের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, শিক্ষানুরাগী ও আইনজীবী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!