মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
তৃষ্ণার্তদের মাঝে বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির শরবত বিতরণ জাবি ছাত্রদল নেতা নবীন’র শরবত বিতরণ সাভারে ডিপজল বৃহত্তম পাইকারি মার্কেটে পুরস্কার বিতরণ, মোটরসাইকেল পেয়ে খুশি পোশাক শ্রমিক বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজা সহ তিন জন আটক আইসিটি মামলা থেকে জামিন পেলেন নবীনগরের ৫ সাংবাদিক সোনাইমুড়ীতে তীব্র তাপদাহে শ্রমজীবী মানুষের পাশে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ মীরসরাইয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থীকে ২০ হাজার টাকা জরিমানা কুড়িগ্রামে আড়াই বছর বয়সী শিশুর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার পাঁচবিবিতে অপহরণের অভিযোগে ৩ জন গ্রেফতার: অপহৃত উদ্ধার নওগার সাপাহারে অবসর জনিত সহকারী শিক্ষক এর বিদায়ী সম্বর্ধনা অনুষ্ঠিত দেড় শতাধিক মোটর সাইকেল র‍্যালী নিয়ে ‘ডেডবডি’র প্রচারণা ফরিদপুরে মুন্সিবাজার উচ্চ বিদ্যালয়ের দ্বি বার্ষিক ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পূর্ণ উপজেলায় ভোট করতে চাইলে পদত্যাগ করতে হবে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযোগ পাঁচবিবিতে মাঠ দিবস অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফরিদপুরে রেলমন্ত্রীকে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃমাহফুজুর রহমান বিপ্লব। ফরিদপুর / ৬৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ১১:৪২ অপরাহ্ণ

 

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় রেলমন্ত্রী জিল্লুর হাকিম ফরিদপুর আশায় তাকে
সংবর্ধনা দিয়ে বরণ করেছেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের নেত্রীবৃন্দ। পরে মন্ত্রীর সাথে জেলা আওয়ামী লীগের নেত্রীবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে সংগঠনের সভাপতি শামীম হকের সভাপতিত্বে
আজ সোমবার বিকেল ৩টায় ফরিদপুর সদর উপজেলার মাচচর ইউনিয়ন জেলা আওয়ামী লীগের সভাপতির নিজস্ব প্রতিষ্ঠা হল্যান্ড চাইল্ড হাউসে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

উক্ত সভায় প্রধান ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেলমন্ত্রী জিল্লুর হাকিম,আর ও উপস্থিত ছিলেন
ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোঃ ইশতিয়াক আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অমিতাভ বোস,সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রাজ্জাক মোল্লা,সহ সভাপতি সৈয়দ মাসুদুল হক, সহ সভাপতি মাইন উদ্দিন আহমেদ মানু, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম ইসাহাক,ফরিদপুর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আলী আশরাফ পিয়ার,জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক কে এম খায়রুদ্দিন মিরাজ, ফরিদপুর পৌর আওয়ামী লীগের আহবায়ক সাঈদউদ্দিন আহমেদ সাঈদ, যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম মৃধা,সাধারন সম্পাদক সামসুল আলম চৌধুরী জাতীয় শ্রমিক লীগের সভাপতি গোলাম মোহাম্মদ নাছির সহ প্রমূখ।

মন্ত্রী বলেন, আমি দায়িত্ব নেওয়ার পর থেকে রেলওয়ের উন্নয়ন নিরলসভাবে কাজ করে যাচ্ছি। ফরিদপুর রেলওয়ের সমস্যা সমাধান দ্রুত ব্যবস্থা গ্রহন করা হবে আশাবাদ ব্যক্ত করেন।

উপস্থিত বক্তরা বলের,বৃহত্তর ফরিদপুর দীর্ঘদিন পরে একজন যোগ্য ও বলিষ্ঠ রেলমন্ত্রী পেয়েছেন। ফরিদপুর রেলওয়েতে যত সমস্যা farud রয়েছে আশারাখি মাননীয় মন্ত্রী মহাদয় চিহ্নিত করে সমাধান করে দিবেন। পাশাপাশি দলীয় কার্যক্রম ও ফরিদপুরে উন্নয়নের দিকে সুনজর দিবেন।

আলোচনা সভা শেষে হল্যান্ড চাইল্ড হাউসে থাকা অসহায় এতিম শিশুদের সাথে মন্ত্রী পরিচিত হন ও তাদের সকলের খোঁজ খবর নেন। এদের দেখে মন্ত্রী আনন্দে বিমোহিত হয়ে পড়েন। এবং জেলা আওয়ামী লীগের সভাপতি কে ধন্যবাদ প্রদান করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!