শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নবীনগরে খাল থেকে মাথার খুলি উদ্ধার

মোঃ জাবেদ আহমেদ জীবন নবীনগর উপজেলা ব্রাহ্মণবাড়ীয়া প্রতিনিধি / ৮৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ৯:৩৮ পূর্বাহ্ণ

 

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে একটি খাল থেকে দেহ থেকে বিচ্ছিন্ন হওয়া একটি মাথা উদ্ধার করা হয়েছে। রোববার ( ১৪ এপ্রিল) দুপুরে উপজেলার বিটঘর গ্রামের উত্তর পাড়া খাল থেকে দেহ বিচ্ছিন্ন মাথা উদ্ধার করে পুলিশ।

শিবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ, এসআই আক্কাস আলী রুবেল বলেন,দুপুরে বিটঘর উত্তর পাড়া একটি খালে দেহ বিচ্ছিন্ন মাথা দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ সদস্যরা খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে দেহ বিচ্ছিন্ন মাথা উদ্ধার করে। তিনি আরও জানান, গত ১১ ফেব্রুয়ারি সকালে একয় গ্রামের একটি পুকুর থেকে শরীর থেকে বিচ্ছিন্ন এক নারীর দুই পা উদ্ধার করে পুলিশ। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এই মাথা ঐ নারীর হতে পারে। মাথা টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়েছে।

এর আগে গত ৩১ জানুয়ারি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সেন্দ গ্রামের একটি পুকুর পাড়ে লাগেজ উদ্ধার করে পুলিশ। সেই লাগেজে ছিল মাথা ও দুই পা বিচ্ছিন্ন থাকা একটি মরদেহ। পরিচয় সনাক্ত করতে কাজ করে যাচ্ছে পুলিশ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!