শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন ম্যানেজিং ডিরেক্টর মোঃ রুবেল হোসাইন

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি / ৭৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৯:২২ অপরাহ্ণ

 

বাংলা নববর্ষ-১৪৩০ উপলক্ষে সাভারবাসীকে নতুন বছরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বি এন সি বাংলাদেশ এন্ড হ্যাচারী লিমিটেড ম্যানেজিং ডিরেক্টর মোঃ রুবেল হোসাইন।

 

তিনি বলেন, সময়ের আবর্তনে বাংলা নববর্ষ ১৪৩০ খ্রিঃ আমাদের মাঝে থেকে বিদায় নিয়েছে। নতুন করে আমাদের মাঝে এসেছে ১৪৩১ খ্রিঃ।

পুরাতন বছরে আমাদের রয়েছে অনেক পাওয়া না পাওয়ার গল্প। অনেক ভালো কিছুই করার ইচ্ছা থাকলেও সময়ের ফ্রেমে বাধা ছিল আমাদের প্রতিটি ক্ষণ। সে কারনে শেষ হয়েও সব কিছু শেষ করতে পারিনি।

তাই নতুন বছরে সব কিছু আবারও নতুন উদ্যমে করার প্রত্যয় ব্যক্ত করছি। নতুন বছর ১৪৩১ খ্রিঃ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, সমৃদ্ধি ও শান্তি এই কামনা করছি। শুভ নববর্ষ ১৪৩১ খ্রিঃ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!