মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কলস মার্কা প্রতীক পেয়েছেন পার্বতীপুর উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সহকারি অধ্যাপক (ইংরেজি) সুলতানা নাসরীন এম.এ মুন্সীগঞ্জে চলছে দুই উপজেলা নির্বাচনের ভোট প্রতিযোগিতা ফরিদপুরে আরসিসি ড্রেন নির্মান কাজের উদ্বোধন করলেন পৌর মেয়র দাকোপের বাজুয়ায় সাপ্তাহিক হাট-বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অচিন্ত মন্ডলএর (দোয়াত-কলম) প্রতিকের গণসংযোগ কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ‘আবুল হোসেন লিটন কুড়িগ্রামে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা  কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ডুমুরিয়ায় ভূমিমন্ত্রীর ঈদের শুভেচ্ছা বিনিময়

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান / ৮৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪, ৭:০৩ অপরাহ্ণ

ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে আজ (বৃহস্পতিবার) খুলনার ডুমুরিয়া উপজেলার উলা ঈদগাহ ময়দানে মুসল্লিদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।
এসময় ভূমিমন্ত্রী বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশী আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে আসে পবিত্র ঈদ-উল-ফিতর। ঈদ সব শ্রেণি পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এদিন ধনী ও গরীব নির্বিশেষে সবাই এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। সাম্য, মৈত্রী ও স¤প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। ঈদ-উল-ফিতরের শিক্ষা আমাদেরকে সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্বুদ্ধ করবে। আনন্দঘন পরিবেশে সারাদেশে ঈদ-উল-ফিতর উদযাপিত হচ্ছে। পিছনের সব গ্ল¬ানি দূর করে আমাদের সকলকে সামনের দিকে এগিয়ে যেতে হবে।
এসময় ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন, ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ সুকান্ত সাহা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আশরাফ হোসেন, স্থানীয় জনসাধারণসহ ধর্মপ্রাণ মুসল্লিরা উপস্থিত ছিলেন।
পরে মন্ত্রী ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ডুমুরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে জনগণের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!