বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিমানবন্দরে বিশ্বের সবচেয়ে ‘বড় টার্মিনাল’ বানাচ্ছে দুবাই লাকসাম কৃষ্ণপুর এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক বৃদ্ধকে গ্রেফতার ফরিদপুরে স্বাধীনতা চিকিৎসকদের সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে দুপুরের খাবার খেতে আসার পথে সড়কে প্রাণ গেল মাদরাসা ছাত্রের পাঁচবিবিতে আন্তর্জাতিক মহান শ্রমিক দিবস পালিত পথচারী ও তৃষ্ণার্ত মানুষের মাঝে ঠাণ্ডা শরবত বিতরণ পূবাইলে ডাকাতির প্রস্তুতি কালে ৩ ডাকাত গ্রেফতার রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে মহান মে দিবস পালিত কুড়িগ্রামে তীব্র তাপদাহে জমিতে ধান কাটতে গিয়ে দিনমজুরের মৃত্যু পূবাইলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত অবশেষে আটক হলো কালীগঞ্জের ৯ মামলার আসামী সেলিম মেম্বারসহ ৬ মামলার আসামী অর্ণব মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে যুবলীগের নেতা সবুজ মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে তাঁতীলীগের নেতা সাঈদ মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে তাঁতীলীগের নেতা সজিব সীতাকুণ্ডে অনুমোদন না নিয়ে বিষাক্ত কেমিক্যাল দিয়ে সবান তৈরী করায় জরিমানাসহ আটক ১
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ঈদ-উল ফিতর উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম কিরন

মোঃ নিয়াজুল হক সিলেট / ১০৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪, ১২:১৩ অপরাহ্ণ

 

 

সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ সৈদের গাঁও ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব সুন্দর আলীর পুত্র ঐতিহ্যবাহী সুহিতপুর গ্রামের তরুণ সমাজ সেবক, জুলুমকারীদের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর, ছাত্রলীগের নব্বই দশকে ছাতক উপজেলা ছাত্রলীগ যাঁর নেতৃত্বে সু সংগঠিত হয় সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সদস্য, ছাতক উপজেলা আওয়ামীলীগের উদীয়মান তরুণ সংগঠক ছাতক–দোয়ারা’র গণমানুষের নেতা জনাব মুহিবুর রহমান মানিক এম.পি মহোদয়ের বিশ্বস্ত কর্মী ,শিক্ষানুরাগী ও মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত,
মোঃ রফিকুল ইসলাম কিরন পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে ছাতক উপজেলা সহ দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন।

তিনি এক শুভেচ্ছা বার্তায় জানান, ঈদ আমাদের মধ্যে আনন্দের বার্তা নিয়ে আসে,নিয়ে আসে আল্লাহর সন্তুষ্টি ও নৈকট্য লাভের মহা সুযোগ। পবিত্র রমজান মাস শেষ। বছর ঘুরে আবারও আজ এসেছে পবিত্র ঈদুল ফিতর। ঈদ-উল ফিতর মানেই আনন্দ। ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। ঈদ শুধু আনন্দ উদযাপনেরই নয়, ঈদ হচ্ছে শান্তি, সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধের।

 

ধনী-গরীবের পার্থক্য ভুলে যাওয়ার শিক্ষা দিয়ে ঈদ মানুষকে সৌহার্দ্যের পথ দেখায়। মানুষে মানুষে হিংসা ও হানাহানিকে দূর করার, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হওয়ার কথা বলে ঈদ। মুসলিম ধর্মের বিশেষ এ দিনটিতে আজ ছাতক উপজেলা সহ দেশবাসীকে জানাচ্ছি ঈদ-উল ফিতরের শুভেচ্ছা ঈদ মুবারক ও আন্তরিক ভালবাসা। সকলের জীবন সুন্দর ,স্বাচ্ছন্দ্যময় হয়ে উঠুক এ প্রত্যাশা। শুভেচ্ছা বার্তায় সমাজসেবক কিরন নিজের জন্যও দোয়া কামনা করেন। জনসাধারণের সেবা ও দুর্ভোগ লাঘবেই বারংবারই যেন মানুষের পাশে থাকার এ প্রত্যয় ব্যক্ত করছেন তিনি।

 

স্থানীয়রা জানিয়েছেন, ইতিবাচক মুল্যবোধের অধিকারী সম্পন্ন ব্যক্তিত্ব কিরন জীবনের গুরুত্বপূর্ণ সময় গুলো মানুষের সেবার মধ্য দিয়ে কাটিয়ে যাচ্ছেন। তার নানাবিধ মানবিক কর্মকান্ডে ইতিমধ্যেই তিনি একজন মানবিক ব্যক্তিত্ব হিসেবে সুপরিচিতি লাভ করেছেন। ছাতক উপজেলাবাসীর ভাগ্য উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন তিনি।

 

তিনি সর্বদা দান-সদকার পাশাপাশি সমাজের গরীব দুঃখী অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়ে তাদের দুর্ভোগ লাঘবের প্রচেস্টা অব্যাহত রেখেছেন। ইসলামের খেদমতেও বারংবারই একধাপ এগিয়ে তিনি। স্কুল, কলেজ থেকে শুরু করে বিভিন্ন ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠানে প্রায়সই নানাবিধ চাহিদা সাধ্যমত পূরণ করছেন তিনি। সমাজ সেবামুখী প্রত্যেক ইতিবাচক কর্মকান্ডে তাকে সক্রিয় অবস্থানেই দেখা যায়।

 

গোবিন্দগঞ্জ সৈদের গাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুল হক জানান, কিরন শুধু এই এলাকাতেই নয়, নিজের সর্বোচ্চ সাধ্যমত বিভিন্ন স্থানের অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে প্রায়সময়ই প্রশংসা কুড়িয়ে চলেছেন। তার এসব কর্মকান্ড অব্যহত থাকুক।

আমিও অসুস্থ তাই সবার কাছে আমি দোয়া প্রত্যাশী এবং মুসলমানদের বৃহৎ উৎসব হচ্ছে ঈদ। বিশ্বে আজ মুসলিমরা ঈদুল ফিতর উদযাপন করছেন। তাই আমি সবাইকে জানাই ,পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক। ঈদ সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে। ঈদের আনন্দ আমাদের সবার।হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!