সোমবার, ২০ মে ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মতলবে জমির বিরোধে সৎ ভাই বোনকে পিটিয়ে রক্তাক্ত জখম

মো: আতাউর রহমান সরকার / ১২৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৩০ মার্চ, ২০২৪, ৩:৫২ অপরাহ্ণ

চাঁদপুর জেলার মতলব উত্তর থানায় জ‌মি সংক্রান্ত বিরোধের জের ধ‌রে ভাই ও বোনকে লোহার রড দিয়ে পি‌টি‌য়ে রক্তাক্ত জখম করে হাসপাতা‌লে পাঠা‌নোর অভি‌যোগ উঠে‌ছে সৎ ভাই রফিকুল ইসলাম (৬০) গং এর বিরুদ্ধে।

এ ঘটনায় শুক্রবার বিকেলে মতলব উত্তর থানায় অভিযোগ দা‌য়ের করে‌ছে ভুক্ত‌ভো‌গীর পরিবার। এর আগে সকাল ১১টার ‌দি‌কে কালিপুর ৫নং ওয়ার্ড এর চান্দ্রাকান্দি গ্রামে এ ঘটনা ঘ‌টে।

আহতরা হলেন- ওই গ্রা‌মের মৃত চাঁনমিয়ার ছেলে আজিজুর রহমান (৪৫)ও মে‌য়ে রাহিমা বেগম (৪৮)।

ভুক্ত‌ভো‌গী প‌রিবার ও স্থানীয় সূত্র জানায়,মতলব উত্তর থানার চান্দ্রাকান্দি গ্রা‌মের রফিকের স‌ঙ্গে তার সৎ ভাই আজিজুর রহমান ও রাহিমা বেগমের দীর্ঘ‌দিন ধরে জ‌মি নি‌য়ে বি‌রোধ চ‌লে আস‌ছিল।এ নি‌য়ে এলকায় অনেকবার দরবার সালিশ হ‌য়ে‌ছে। আজিজুর রহমান বলেন,শুক্রবার সকালে প্রতিবছরের ন্যায় আমার বাবা ও নানার মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও ওরস আয়োজন করি ওরুসের নিয়ম অনুসারে বাদ্যযন্ত্র চলাকালীন সময় ও ওরুসের দাওয়াতি মেহমান আমার বাড়িতে আসার সময় রফিক ও তার পরিবার বাধা দেয়,বলে এখানে কোন ওরস করা যাবেনা তখন আমি ও আমার বোন রাহিমা বেগম প্রতিবাদ করলে রফিকের নেতৃত্বে তার ছেলে মো. জুয়েল বেপারি (২২) আছিয়া বেগম (৪০) সোহানা আক্তার সুমা (৩০)মো. রুবেল বেপারিসহ ৪/৫ জন মি‌লে দেশীয় অস্ত্র শাবল, লোহার রড ইট ও লা‌ঠি নি‌য়ে আমাদের ওপর হামলা চালায় তারা।তখন আমি ও আমার বোন রাহিমা বেগমকে শাবাল ইট ও রড দি‌য়ে পি‌টি‌য়ে রক্তাক্ত জখম ক‌রা হয়।আমি এ হামলার বিচার চাই।

এদি‌কে, অভিযুক্ত রফিকের স‌ঙ্গে যোগা‌যোগ কর‌তে চাই‌লে তা‌কে পাওয়া যায়‌নি। তি‌নি পা‌লি‌য়ে‌ছেন।

মতলব উত্তর থানা অফিসার ইনচার্জ, মোহাম্মদ শহীদ হোসেন ব‌লেন, জ‌মি নি‌য়ে মারামা‌রির ঘটনায় এক‌টি অভিযোগ হ‌য়ে‌ছে। অপরাধী‌দের আইনের আওতায় আনা হ‌বে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!