রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দুবাই গ্যাসিস এলাকায় বাংলাদেশী প্রতিষ্ঠান মিজানুর শাহজান বাইসাইকেল ট্রেডিং এর শুভ উদ্বোধন

সাগর চন্দ্র স্বপন, সংযুক্ত আরব আমিরাত / ২৬৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৩০ মার্চ, ২০২৪, ৫:২৬ অপরাহ্ণ

সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্যিক নগরী দুবাইয়ে গ্যাসিস ৩নং এরিয়ায় বাংলাদেশী মালিকানাধীন মিজানুর- শাহজান বাইসাইকেল ট্রেডিং এলএলসি শুভ উদ্বোধন করা হয়।

সন্ধ্যায় ফিতা কেটে শুভ উদ্বোধন করেন অত্র প্রতিষ্ঠানের স্বত্বাধিকারীগন পাটনার মোহাম্মদ মিজানুর রহমান, রাজা খান, মোহাম্মদ তাইজুল ও মোহাম্মদ হানিফ।
উক্ত শুভ উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ মনজু মিয়া।
আলামিন হাওলাদার, মিজানুর খান,
মাহমুদুল হাসান, এনামুল হক, দাউদ মিয়া সহ অনেকেই।
এসময় ব্যবসায়ি মোহাম্মদ মিজানুর রহমান, মোহাম্মদ রাজা মিয়া, মোহাম্মদ তাইজুল, মোহাম্মদ হানিফ বলেন, ২০১২ সাল থেকে আমিরাতে ভিসা বন্ধ থাকায় ব্যবসা-বাণিজ্যের জন্য অন্য দেশের শ্রমিক এনে কাজ করাতে হচ্ছে। যদি বাংলাদেশীদের ভিসা খোলা থাকতো তাহলে রেমিটেন্স গুলো বাংলাদেশ সরকারকে হাত বাড়িয়ে দিত।

এসময় উপস্থিত ছিলেন আলামিন হাওলাদার, মিজানুর খান, মাহমুদুল হাসান, এনামুল হক, দাউদ মিয়া সহ অনেকেই।

অন্যদিকে যারা এখানে এসে দেবার ভিসা লাগিয়েছেন তারা অন্যত্র কাজ করার জন্য সুযোগ পাচ্ছেন।

বর্তমানে অনেকের ডিগ্রী সার্টিফিকেট না থাকায় ভাল চাকুরি থেকে বঞ্চিত হচ্ছেন। বাংলাদেশীদের ভিসা বন্ধ থাকায় প্রবাসীরা নতুন নতুন ব্যবসা প্রতিষ্ঠান করার জন্য হিমশিম খাচ্ছেন।
বাংলাদেশ সরকার ও আমরাত সরকারের কূটনীতিক বৈঠকের মাধ্যমে ভিসা সংক্রান্ত জটিলতা নিরসন করার জন্য প্রবাসীরা আহ্বান জানিয়েছেন।

পরে ব্যবসা প্রতিষ্ঠানের সফলতা কামনায় মিলাদ, দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!