শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ৪টি সিএনজি উদ্ধার, গ্রেপ্তার এক মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁদপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কাজী নাসিমের নেতৃত্বে বৃক্ষরোপণ টিআইসিতে বাগীশ্বরী সংগীতালয়ের বর্ষপূর্তিতে আলোচনা সভা ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পাঁচবিবিতে নিরাপদ মাছের আবাসস্থল উদ্বোধন ধানজুঁড়ি মিশন পরিদর্শন করলেন, ভ্যাটিকানের রাষ্ট্রদূত গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে বৃষ্টির জন্য বিশেষ নমায আদায় লক্ষ্মীপুরে তেওয়ারীগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ওমর হুছাইন(ভুলু) বিরামহীন প্রচারণা উপজেলা নির্বাচনে অংশ গ্রহন সিলেট বিভাগের বিএনপির ৯ নেতা বহিস্কার পাঁচবিবির বাগজানায়” এমপির “সৌজন্য সফর ও মতবিনিময় ভাই ব্রাদার্স স্পোটিং ক্লাব কর্তৃক আয়োজিত ৪র্থ ফোরচাল টুর্নামেন্ট খেলোয়ারদের কি বল্লেন ইউপি চেয়ারম্যান মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ সাংবাদিক তুষার দাস ও প্রিয়ংকা দাসের একমাত্র কণ্যা তৃধার মুখে ভাত অনুষ্ঠানে প্রীতি ভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ ফরিদপুরে উপজেলা নির্বাচনে করণীয় নির্ধারণে আলোচনা সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাত্রনেতা আকরামের ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগ।।

সাখাওয়াত হোসেন,পাঁচবিবি প্রতিনিধিঃ / ১১১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৭ মার্চ, ২০২৪, ৪:৩৪ অপরাহ্ণ

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ভোটের মাঠে লিফলেট বিতরণ ও গণসংযোগ করছেন উপজেলা ছাত্রলীগ সভাপতি আকরাম হোসেন তালুকদার।

তিনি দীর্ঘদিন যাবৎ ছাত্র রাজনীতির সঙ্গে জড়িত আছেন। সাধারন ছাত্রদের অধিকার আদায়ে তিনি সর্বোদা সচেষ্ট থাকেন এবং সুখে-দুঃখে তাদের পাশে থাকেন। নির্বাচনের তফসিল ঘোষনার আগেই তিনি সহ একাধিক চেয়ারম্যান, পুরু ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোটের মাঠে লিফলেট বিতরণ ও গণসংযোগ শুরু করেছেন। প্রার্থীরা এরইমধ্যে শহর থেকে গ্রাম পর্যন্ত সাধারন ভোটার কুলি-শ্রমিক ও দিনমজুরের নিকট যাচ্ছেন সালাম আদাব দিচ্ছেন কুশুল বিনিময় করছেন এবং ভোট প্রার্থনা করেন।

সংগ্রামী এ ছাত্রনেতা নির্বাচনী প্রচার-প্রচারনার পাশাপাশি মুঠোফোনে পরিচিত জনদের ক্ষুদে বার্তা প্রেরণ এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও নিজেকে প্রার্থী হওয়ার বিষয়টি জানান দিচ্ছেন।

ইতিমধ্যেই তিনি উপজেলার জনগুরত্বপূর্ন এলাকায় দলীয় নেতাকর্মি সর্মথক ও ভোটারদের নিয়ে লিফলেট বিতরণ ও গণসংযোগ করছেন। ছাত্ররাজনীতির পাশাপাশি ভাইস চেয়ারম্যান হিসাবে উপজেলাবাসির সেবা করার সুযোগ পেতে সবার দোয়া সহযোগিতা ও আর্শিবাদ প্রার্থনা করেন। গত সোমবার ইফতারের পর ছাত্রনেতা আকরাম হোসেনকে উপজেলার সীমান্ত এলাকা আটাপাড়া রেলগেটে গণসংযোগ ও লিফলেট বিতরণ করতে দেখা যায়।

এসময় উপজেলা ছাত্রলীগ সম্পাদক পলাশ কুমার ঘোষ, বাগজানা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক রাশিদুল ইসলাম, যুগ্ন-আহবায়ক রবিউল ইসলাম রকি, তানজিম রব্বানী নির্জর, নাজমুল হোসেন আকন্দ ও সদস্য রিয়াল আনছারী সহ অনেক ছাত্রনেতা।

পাঁচবিবি উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রউফ বলেন, উপজেলায় ২’লক্ষ ১২’হাজার ৬’জন ভোটার আছে। তবে হালনাগাদ নতুন কিছু ভোটার বৃদ্ধি হবে বলেও জানান তিনি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!