শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুড়িগ্রামে অসহায় মানুষকে খাদ্য সামগ্রী দিল “একবেলা আহার

মোঃ হামিদুল ইসলাম কুড়িগ্রাম জেলা প্রতিনিধি / ১৩৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২২ মার্চ, ২০২৪, ৬:৪৬ অপরাহ্ণ

 

কুড়িগ্রামে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে রমজান মাস উপলক্ষ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “একবেলা আহার”

শুক্রবার (২২ মার্চ) দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছী ইউনিয়নে প্রায় অর্ধশত দুঃস্থ ও অসহায় মানুষকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করে সেচ্ছাসেবী সামাজিক সংগঠন “একবেলা আহার”।

এ সময় উপস্থিত ছিলেন, কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সুমন রেজা, একবেলা আহারের সেচ্ছাসেবক ও সাংবাদিক জুয়েল রানা, স্থানীয় শিক্ষক মোয়াজ্জেম হোসেন, মোঃ মকবুল হোসেন ও শিক্ষক মোজাফফর হোসেনসহ স্থানীয় ব্যক্তিবর্গ।

অসহায় মানুষের জন্য খাদ্য সামগ্রী হিসেবে ছিল ১০ কেজি চাল,১ কেজি ডাল,৩ কেজি আলু,আধা কেজি পিঁয়াজ, ১ কেজি মুড়ি,১ লিটার তেল, আধা কেজি চিনি, ৩ কেজি ছোলা ও ১ কেজি লবণ। রমজান মাসে এসব সামগ্রী পেয়ে আনন্দিত হয়েছেন তারা।

একবেলা আহারের সেচ্ছাসেবক মোঃ জুয়েল রানা বলেন, “একবেলা আহার” একটি সেচ্ছাসেবী সামাজিক সংগঠন। গত চার বছর ধরে দেশের বিভিন্ন প্রান্তে কাজ করে চলেছে। এরই ধারাবাহিকতায় কুড়িগ্রামেও বিভিন্ন সময়ে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে দাড়িয়েছে। আজ পবিত্র রমজান মাস উপলক্ষে নিত্যান্তই একদম অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলাম।

আয়োজনের সমন্বয়কারী মোহাম্মদ রেদওয়ান আতিক জানান, আমরা খুবই স্বল্প পরিসরে অল্পকিছু মানুষকে সহায়তা দেওয়ার চেষ্টা করছি। এই রমজান মাসে প্রায় ৫০ টি পরিবারের পাশে থাকার সমান্য চেষ্টা।। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারনে অনেকেই কষ্টে রয়েছেন।।

আমরা আমাদের পক্ষ থেকে যতটুকু সম্ভব চেষ্টা করেছি। এজন্য আমাদের বন্ধু-বান্ধবসহ অনেকে সহায়তার হাত বাড়িয়েছেন।

তিনি জানান, এক বেলা আহার ধারাবাহিকভাবে সমাজের পিছিয়ে পড়া ও সমাজের অবহেলিত মানুষের পাশে সামান্য হলেও পাশে থাকার চেষ্টা করেছে।

কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সুমন রেজা বলেন, একবেলা আহার কুড়িগ্রামের একটি প্রত্যান্ত এলাকায় এসে এই রমজান মাসে খাদ্য সামগ্রী বিতরণ করলো এটা অবশ্যই তারা প্রশংকার দাবি রাখে। এরকম মানবিক কাজ যারাই করুন না কেন কুড়িগ্রাম জেলা পুলিশ তাদের পাশে থাকবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!