বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আরিফুল আলম চৌধুরী রাজু পাঁচবিবিতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোট দিতে গিয়ে কেন্দ্রে এক বৃদ্ধার মৃত্যু বকশীগঞ্জ উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সাত্তারের গণসংযোগ উপজেলা পরিষদ নির্বাচন পরিদর্শনে, জেলা প্রশাসক শাকিল আহমেদ বিশ্বকবির ১৬৩ তম জন্মবার্ষিকী আজ জয়পুরহাটে ভ্যানচালক আবু সালাম হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আকরাম হোসেন তালুকদারের গণসংযোগ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রমজান মাসে পান খাওয়াকে কেন্দ্র এক হিন্দু নারীকে মারধরের শিকার, অসুস্থ্য অবস্থায় হাসপাতালে ভর্তি

হাজীগঞ্জ উপজেলা প্রতিনিধি / ১৯৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২০ মার্চ, ২০২৪, ৮:৩৭ অপরাহ্ণ

রমজান মাসে পান খাওয়াকে কেন্দ্র করে বেদম মারধরের শিকার হয়ে গুরুতর অসুস্থ্য অবস্থায় হাসপাতালে ভর্তি এক হিন্দু নারী।

হাজীগঞ্জে ৭নং বড়কুল ইউনিয়নের নাটেহারা গ্রামের প্রতিমা রানী বাড়ির পাশে পাতা কুড়ানোর সময় নুরুল আমিন বাড়িতে ডেকে নিয়ে পান খেতে দেয়, তবে বিপরীতে রমজান মাসে কেন সে পান খাচ্ছে প্রশ্ন তুলে মারধর শুরু করে প্রতিমা রানীকে। এমনই অভিযোগ এলাকাবাসীর।


আংশিক ভিডিও ফুটেজ।

বাঁশের লাঠি দিয়ে বেদম মারধর করে এবং হত্যার উদ্দেশ্যে গলায় পাড়া দিয়ে ধরে রাখেন নূরুল আমিনের।
ডাক চিৎকারে আশে পাশের লোকজন এসে মুমুর্ষু অবস্থায় প্রতিমা রানীকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রতিমা রানীর শারীরিক অবস্থার অবনিত গটে । পরে তাকে চাঁদপুর সদর হাসপাতালে রেফার করে।

বর্তমানে প্রতিমা রানী চাঁদপুর সদর হাসপাতালে চিাকিৎসাধীন আছে।এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে

এদিকে এ ঘটনা জানাজানি হলে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় সচেতন মুসলিমরা।

ফারুক, হাসিব, ইকবালসহ অন্যরা বলেন, রমজান মাস মুসলিমদের জন্য হিন্দুদের জন্য নয়। কাজেই এ মাসে হিন্দু নারী প্রতিমা রানী পান খাচ্ছে এমন অভিযোগ আনা নুরুল আমিনের ধর্মান্ধতা ও বর্বরতার সামিল। ইসলাম কখনোই বর্বরতা পশ্রয় দেয় না বরং শান্তির বার্তা দেয়। অবিলম্বে নুরুল আমিন ও এই কুলাঙ্গারকে আইনের আওতায় এনে কঠোর শাস্তি দিয়ে সমাজে শান্তি ও ইসলাম সম্পর্কে সবার বিভ্রান্তি এড়াতে প্রশাসনের সুদৃষ্টি ও হস্তক্ষেপ কামনা করেন এলাকা বাসি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!