শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রাজারহাটে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নের লক্ষ্যে সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

মোঃ হামিদুল ইসলাম কুড়িগ্রাম জেলা প্রতিনিধি / ১০৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৮ মার্চ, ২০২৪, ৪:২৪ অপরাহ্ণ

 

রাজারহাটে সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠু ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে উপজেলা বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়।

সোমবার ১৮ই মার্চ সকাল ১০.০০ ঘটিকায় রাজারহাট উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সর্বজনীন পেনশন কর্মসূচির ৪টি স্কিম যথাক্রমে প্রবাস , প্রগতি , সুরক্ষা ও সমতা স্কিম নিয়ে আলোচনা করা হয়। এতে উপজেলার সরকারি বেসরকারি কর্মকর্তা কর্মচারী ব্যবসায়ী ও সাধারণ মানুষদের এ-সব স্কিমের আওতায় নিয়ে আসা ও এর ইতিবাচক দিক তুলে ধরা হয়।

উপজেলা নির্বাহী অফিসার খাদিজা বেগমের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি। উপজেলা সহকারী কমিশনার ভূমি এবিএম আরিফুল ইসলামের সঞ্চালনায় উপজেলা ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, সমাজসেবা কর্মকর্তা সহ বিভিন্ন দফতরের কর্মকর্তাগণ, শিক্ষক প্রতিনিধি ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের উদ্যোক্তাগণ উপস্থিত ছিলেন।

উক্ত পেনশন স্কিম বাস্তবায়নে কাজ করছে জাতীয় পেনশন কর্তৃপক্ষ, অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!