সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মিরসরাইয়ে ৫ ডাকাত গ্রেফতার

কমল পাটোয়ারী,মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধিঃ / ১২৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৬ মার্চ, ২০২৪, ৬:৫৭ অপরাহ্ণ

চট্টগ্রামের মিরসরাই উপজেলা এলাকার মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে পাঁচজনকে গ্রেফতার করেছে মিরসরাই থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সহিদুল ইসলাম।

শুক্রবার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড় দারোগারহাট এলাকা থেকে তাঁদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা উপজেলার ১৫নং ওয়াহেদপুর ইউনিয়ন এলাকার ৮নং ওয়ার্ডস্থ কমর আলী রাস্তার মাথা হইতে ৫০গজ পশ্চিমে একটি ইট বালির দোকানের সামনে পাকা রাস্তার উপর ডাকাতির প্রস্তুতির সময় তাদের গ্রেফতারের বিষয়টি জানায় পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার চর এলাহি এলাকার মো. খোকন (২৮), একই এলাকার মো. মোস্তফা প্রকাশ চৌধুরী (৩৫), চট্টগ্রামের সদ্বীপ উপজেলার মুছাপুর এলাকার মো. সুমন মিয়া (৩৩), বরিশালের বাবুগঞ্জ থানার কেদারপুর এলাকার মো. রাসেল হোসেন (৩৩) এবং কুমিল্লার লাঙ্গলকোট উপজেলার দক্ষিণ শাকতলী এলাকার মনসুর আলম (৩৬)।

ওসি সহিদুল ইসলাম জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিভিন্ন কায়দায় গাড়ি থামিয়ে যাত্রী এবং বিভিন্ন যানবাহনকে টার্গেট করে ডাকাতি করে এই চক্রটি। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে উপজেলার বড়দারোগাহাট এলাকা থেকে ডাকাত দলের পাঁচজনকে গ্রেফতার করেছে।

এ সময় তাঁদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় একটি মামলা (নং-১৪, তারিখ ১৬ মার্চ ২০২৪ খ্রি:) দায়ের করে তাঁদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!