মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে অপহরণের অভিযোগে ৩ জন গ্রেফতার: অপহৃত উদ্ধার নওগার সাপাহারে অবসর জনিত সহকারী শিক্ষক এর বিদায়ী সম্বর্ধনা অনুষ্ঠিত দেড় শতাধিক মোটর সাইকেল র‍্যালী নিয়ে ‘ডেডবডি’র প্রচারণা ফরিদপুরে মুন্সিবাজার উচ্চ বিদ্যালয়ের দ্বি বার্ষিক ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পূর্ণ উপজেলায় ভোট করতে চাইলে পদত্যাগ করতে হবে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযোগ পাঁচবিবিতে মাঠ দিবস অনুষ্ঠিত ফরিদপুরে তীব্র দাবদাহে বিভিন্ন পেশার অসহায় মানুষের পাশে জেলা ছাত্রলীগ জয়পুরহাটে আব্দুর রহমান হত্যা মামলায় ১৯ জনের যাবজ্জীবন কারাদন্ড আবুধাবিতে দূতাবাসের উদ্যোগে বাংলা বর্ষবরণ ও বৈশাখী উৎসব পালিত ফরিদপুরে তীব্র দাবদাহে বিভিন্ন পেশার অসহায় মানুষের পাশে জেলা ছাত্রলীগ তাজুল ইসলাম তাজ মনোনয়ন বাতিল আপিল শুনানি। সেচ সংকটে হতাশ মেঘনা ধনাগোদা প্রকল্পের হানিরপাড়- মিলারচর মাঠের কৃষকরা শ্রমজীবীদের মাঝে স্যালাইন ও পানি বিতরণ করলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন বকশীগঞ্জে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

টিকটক ভিডিও বানিয়ে ভাইরাল তুহিন

এসএম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি- / ১৪৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪, ৯:০৫ অপরাহ্ণ

যোগাযোগ মাধ্যমে কার না ভাইরাল হতে মন চাই,সবাই চাই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হইতে। এমনই একজন টিকটক করে সারা ফেলেছে দিনাজপুরের বিরামপুর উপজেলার সাদ্দাম হোসেন তুহিন।

টিকটক ভিডিও যেন তার পছন্দের মানুষ,বর্তমান তার টিকটক আইডিতে ১০ মিলিয়ন ফলোয়ার, একটি ভিডিও আপলোড করলে লাইক কমেন্ট দেখা যায় কয়েক লক্ষ।

টিকটক ভিডিওর পাশাপাশি করেন ফটোগ্রাফিক ও ইউটিউব ভিডিও আপলোড করেন নিজস্ব ইউটিউব চ্যানেলে।

ছোটবেলা থেকেই তার টিকটক ও ইউটিউবের প্রতি ব্যাপক আগ্রহ ছিল। বিভিন্ন মডেলের ডিএসএলআর ক্যামেরা নিয়ে ঘাটাঘাটি ছিল। প্রথমদিকে শুধু শখের বসে টিকটক করতেন। বিভিন্ন প্রাকৃতিক দৃশ্য নিজের ফ্রেমবন্দি করতেন। আর তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করতেন। মূলত এভাবেই ইউটিউবের প্রতি তুহিনের দক্ষতা বাড়তে থাকে।

তুহিন যখন নবম শ্রেণির ছাত্র তখন থেকেই একজন টিকটকার হিসেবে কাজ করছেন। জন্মদিন, বিয়েসহ সবধরনের সামাজিক অনুষ্ঠানে ভিডিও করছেন। উপজেলার নামকরা বিভিন্ন ব্র্যান্ডের প্রোডাক্ট ভিডিও করেছেন।

অল্পদিনেই টিকটকার ও ইউটিউবার হিসেবে পরিচিতি পাওয়া তুহিন নিজের কর্মদক্ষতা কাজে লাগাতে ২০২০ সাল থেকে বিরামপুর উপজেলাসহ বিভিন্ন ইভেন্ট ও করপোরেটের টিকটক ভিডিও বানিয়ে ফটোশুট করে ব্যাপক প্রশংসিত হন।

ইউটিউব ও টিকটকার সাদ্দাম হোসেন তুহিন বলেন, ‘আজকাল ডিএসএলআর ক্যামেরা প্রায় সবার হাতে হাতে। কিন্তু তারপরও সবাই প্রকৃত টিকটকার ও ইউটিউবার হতে পারেন না। একজন প্রোফেশনাল ইউটিউবার হতে গেলে ক্যামেরা সম্পর্কে জানতে হয় এবং প্রচুর পরিমাণে অনুশীলন করতে হয়। তবেই নিজেকে একজন দক্ষ টিকটকার ও ইউটিউবার হিসেবে গড়ে তোলা সম্ভব।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!