সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছেংঙ্গারচর পৌরসভায় জেলেদের মাঝে চাল বিতরন

মতলব বিশেষ প্রতিনিধি শামীম আহম্মেদ জয় : / ১২৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪, ১:২৩ অপরাহ্ণ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংঙ্গারচর পৌরসভায় জেলেদের জাটকা ধরা থেকে বিরত থাকা নিবন্ধিত জেলেদের মাঝে বিশেষ ভিজিএফ কার্ডের ২২৪ জন জেলেদের মাঝে ৪০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। মঙ্গল বার (৬ফেব্রুয়ারি ) সকালে১১ ঘটিকায় ছেংঙ্গারচর পৌর অডিটোরিয়াম প্রাঙ্গণে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ছেংঙ্গারচর পৌর নির্বাহী কর্মকর্তা ফয়েজ আহম্মেদ।

বিতরণ পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় পৌর নির্বাহী কর্মকর্তা ফয়েজ আহমেদ বলেন, ইলিশ আমাদের জাতীয় মাছ, জাতীয় সম্পদ এবং বিশ্বে ইলিশ উৎপাদনে বাংলাদেশ প্রথম। ইলিশ আমাদের জাতীয় ঐতিহ্যের একটি। আজকের জাটকা আগামী দিনের পরিপূর্ণ ইলিশ। এই ইলিশ আপনারাই ধরবেন, আপনারাই এর সুফল ভোগ করবেন। ইলিশ আমাদের চাঁদপুরের সম্পদ, তা রক্ষা করা আপনার আমার সকলের দায়িত্ব ও কর্তব্য।

তিনি বলেন, নিষিদ্ধ সময়ে যারা জেলেদেরকে জাটকা ও ইলিশ ধরার কাজে উৎসাহিত করে তারা দেশ ও জাতির জাতীয় শত্রু। তাদেরকে আইনের আওতায় নিয়ে এসে শাস্তি নিশ্চিত করতে হবে।

সংক্ষিপ্ত বক্তব্যে ২ নং ওয়ার্ড কাউন্সিলর হারিছ খান বলেন, আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকার সমাজের অবহেলিত বঞ্চিত মানুষদেরকে প্রাপ্য অধিকার ফিরিয়ে দিয়েছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার কাজ করে যাচ্ছে।

চাল বিতরণকালে উপস্থিত ছিলেন, ট্যাগ অফিসার ও সমাজ কল্যাণ কর্মকর্তা সুশীল সহ ৪ নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল মুফতি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। i


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!