সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ঠাকুরগাঁও গড়েয়ায় আগুনে পুড়ে ছাঁই চারটি পরিবারের পাশে উপজেলা চেয়ারম্যান

অধিকার ডেক্স / ১৬৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪, ৯:২২ অপরাহ্ণ

ঠাকুরগাঁও গড়েয়ায় আগুনে পুড়ে ছাঁই চারটি পরিবারের পাশে উপজেলা চেয়ারম্যান

মাজেদুর রহমান ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁও সদর উপজেলা গড়েয়ায় আগুনে পুড়ে ছাঁই চার টি পরিবারে আর্থিক সহযোগিতা ও শীত বস্ত্র নিয়ে পাশে দাঁড়ালেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ অরুনাংশু দত্ত (টিটো) ।

শনিবার ২০ জানুয়ারি বিকালে আগুনে ক্ষতি গ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও শীত বস্ত্র প্রদান করেন।

গত শুক্রবার ১৯ জানুয়ারি আনুমানিক সন্ধ্যা ৭ টায় গড়েয়া গোপালপুর ইস্ কন মন্দিরের পশ্চিম পাশে কামাড় পাড়া গ্রামের প্রদিপ চন্দ্র বর্মন, ধরনী চন্দ্র বর্মন, সবজি চন্দ্র বর্মন ও ভুটুরাম বর্মনের চারটি বাড়ির আট টি ঘর পুড়ে ছাঁই হয়ে যায়।

ধরনী চন্দ্র বর্মন জানান, আমরা সকলে গড়েয়া হাট ব্যবসা করি। মোবাইলে জানতে পারি আমার বাসায় আগুন লেগেছে আমি দ্রুত বাসায় আসে দেখি আমার দুই ভাই প্রদিপ ও সজিব এবং আমাদের পিতা ভুটুরাম বর্মনে বাড়ি আগুনে পুড়ে ছাঁই হয়ে গেছে।

প্রতিবেশীরা জানান, প্রদিপের বাসা থেকে প্রথমে আগুনের সুত্রপাত ঘটে এবং অতিদ্রুত আগুন আশেপাশে ছড়িয়ে পড়ে একে একে ৮ টি ঘরে পুড়ে যায়। এলাকাবাসী শত চেষ্টার পরও তাদের ঘর বাড়ি গুলো বাঁচাতে পারেনি। তবে স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় ঘরে থাকা গরু ছাগল গুলো ভাগ্য ক্রমে বেচে গেছে।

স্থানীয়রা ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসে খবর দিলে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনা স্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
আগুন কিভাবে লাগলো তা এখনো নিশ্চিত ভাবে কেউ বলতে পারেনি, তবে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের উৎপত্তি হতে পারে বলে সকলের ধারণা।

গড়েয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো, রইচ উদ্দিন সাজু মাষ্টার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আমি আগুনে বাড়ি ঘর পুড়ে যাওয়ার ঘটনা শুনে দ্রুত আগুনে ক্ষতি গ্রস্থ পরিবার গুলোকে কম্বল ও খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা করি।

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আগুনে বাড়ি পুড়ে যাওয়ার ঘটনা টি শুনতে পেয়ে শীত বস্ত্র ও নগদ অর্থ প্রদান করেন এবং উপজেলা পরিষদ থেকে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এসময়, গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফিজার রহমান দুলাল,গড়েয়া এস সি বহুমুখী উচ্চবিদ্যালয়ের সভাপতি ও সাবেক জেলা পরিষদ সদস্য মারুফ হোসেন, স্থানীয় এলাকাবাসী ও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মী উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!