রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পূবাইলে মোটর সাইকেলসহ চোর আটক রাঙ্গাবালীতে ভেসে এলো যুদ্ধ জাহাজ ধ্বংসকারী সাবমেরিন টর্পেডো/ নিজ ইউনিয়ন বিভিন্ন ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মতবিনিময় মিরসরাইয়ে চেয়ারম্যান প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ দৈনিক ‘বিজনেস আই পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি নিয়োগ পেলেন সাইদ হোসেন অপু চৌধুরী পূবাইলে মোটর সাইকেলসহ চোর আটক ফরিদপুরে কে এই হাসমত ফকির এর অপকর্মের শেষ কোথায় শেখ জামালের জন্মদিন আজ পাঁচবিবিতে ছাত্রলীগের বৃক্ষ রোপন তীব্র গরমে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঠান্ডা পানি ও স্যালাইন বিতরণ সীতাকুণ্ডে কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা,চালক উদ্ধার ৯০ দশকের মাঠ কাঁপানো জনপ্রিয় সংগীতশিল্পী ডলি সায়ন্তনী প্রবাসে। জাতীয় দলের ৬ জনের ৫ জনই কোয়ান্টামের বাংলাদেশ -ইউএই কুটনৈতিক সম্পর্কের ৫০ বছর পূর্তি প্রচার শুরু হলো ধারাবাহিক ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

গড়েয়া হাট সোনালী ব্যাংক শাখার এক মিনিটের ম্যানেজার হলেন সাফা মনি

অধিকার ডেক্স / ২৫২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০২৪, ৩:৩৫ অপরাহ্ণ

গড়েয়া হাট সোনালী ব্যাংক শাখার এক মিনিটের ম্যানেজার হলেন সাফা মনি

মাজেদুর রহমান, ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া হাট সোনালী ব্যাংক শাখায় এক মিনিটের ম্যানেজার হলেন কালিকাগাঁও ডি- হাট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী মোছা: সাফা মনি (১৪)।

সোনালী ব্যাংক ম্যানেজার মোঃ শামসুজ্জোহা (জুয়েল) জানান, কয়েক দিন পূর্বে স্কুল ব্যাংকিং হিসাব খোলার ক্যাম্পেইন এবং ছাত্র/ছাত্রীদের স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে উদ্বুদ্ধ করতে কালিকা গাঁও ডি- হাট উচ্চবিদ্যালয়ে যান তিনি। স্কুল ব্যাংকিং সম্পর্কে ছাত্র/ছাত্রীদের বিস্তারিত আলোচনা করেন।

একপর্যায়ে তিনি ঐ স্কুলের ছাত্র /ছাত্রীদের প্রশ্ন করে বলেন বড় হয়ে তোমরা কে কে ব্যাংক ম্যানেজার হতে চাও ? তখন অষ্টম শ্রেণির ছাত্রী,রোল নং-১(এক) সাফা মনি দাড়িয়ে বলেন আমার স্বপ্ন আমি বড় হয়ে একজন ব্যাংক ম্যানেজার হবো। সাফা মনি ১৬ জানুয়ারি মঙ্গলবার দুপুরে তার বাবা শহিদুল ইসলাম ও মাতাঃ সুরাইয়া বেগমকে নিয়ে গড়েয়া হাট সোনালী ব্যাংক শাখায় একটি স্কুল ব্যাংকিং একাউন্ট খুলতে আসলে অত্র সোনালী ব্যাংক ম্যানেজার সাফা মনির শ্বপ্ন পূরনে তাকে এক মিনিটের ব্যাংক ম্যানেজার তৈরি করেন। এসময় সাফা মনিকে একমিনিটের ম্যানেজার হিসাবে তার অনুভূতির কথা জিজ্ঞাসা করলে সে বলে আজ আমি খুবই আনন্দিত, আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন লেখা পড়া শিখে একজন ব্যাংক ম্যানেজার হতে পারি।

সাফা মনির বাবা ও মা বলেন, আমাদের মেয়ে কে এই সুযোগ দেওয়ার জন্য গড়েয়া হাট সোনালী ব্যাংক শাখার সবাইকে ধন্যবাদ জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!