রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় চালক নিহত নবীনগরে বিদ্যালয়ের ছাদ ধসে ২ জন শিক্ষক আহত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁর পত্নীতলায় নয়নজলীর পাশ থেকে আজিজার রহমানের মৃতদেহ উদ্ধার

উজ্জ্বল কুমার সরকার নওগাঁ / ১১৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১২ জানুয়ারি, ২০২৪, ৫:০১ অপরাহ্ণ

 

নওগাঁর পত্নীতলায় রাস্তার পাশ থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ৯টার দিকেপত্নীতলা
সাপাহার সড়কের পত্নীতলা বাজারের রাস্তার পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।নিহত আজিজার রহমান (৪৮) বাড়ি একই জেলার মহাদেবপুর উপজেলার খাজুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের সাফের আলীর ছেলে।পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে পত্নীতলা-সাপাহার সড়কের পত্নীতলা বাজারের এলাকার রাস্তার পাশে একটি মরদেহ দেখতে পান স্থানীয়রা। এরপর থানা-পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।
পুলিশ জানায়, প্রথমে তার পরিচয় জানা সম্ভব হয়নি। তবে পরে তার পরিচয় জানা গেছে। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তবে মহাদেবপুর থেকে কখন এবং কিভাবে তিনি পত্নীতলায় এলেন, সেই বিষয়ে পরিবারের লোকজনদের সাথে কথা হচ্ছে।
লাখাইয়ে কৃষককে কুপিয়ে হত্যার অভিযোগলাখাইয়ে কৃষককে কুপিয়ে হত্যার অভিযোগপত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!