সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

গাজীপুর-৫ নৌকা প্রতীকের প্রার্থী মেহের আফরোজ চুমকির নামে গুজব

রবিউল আলম গাজীপুর প্রতিনিধি / ১৩১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪, ১১:৫৯ অপরাহ্ণ

 

গাজীপুর-৫ (পূবাইল-কালীগঞ্জ) আসনে বাংলাদেশ আ’লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মেহের আফরোজ চুমকির নামে মিথ্যা মামলার গুজব রটিয়েছে একটি চক্র। তবে এমন ‘গুজব’ সংবাদে স্থানীয় আ’লীগ ও গাজীপুর-৫ আসেন নৌকা প্রতীকের প্রার্থী বিব্রত। পাশাপাশি এ ঘটনার প্রতিবাদ জানিয়েছেন প্রার্থী মেহের আফরোজ চুমকি এমপি।

শুক্রবার (৫ জানুয়ারি) মেহের আফরোজ চুমকি এমপির ভেরিফায়েড অফিসিয়াল ফেসবুক পেজে তিনি প্রতিবাদ ও নিন্দা জানান।

তিনি ফেসবুক পেজে বলেন, আমার নাম করে একটি মিথ্যা অভিযোগ করা হয়েছে নির্বাচন কমিশনে, একটি গনমাধ্যমে পরবর্তীতে বিদ্বেষমূলকভাবে নির্বাচন কমিশনের নাম করে প্রচারও করা হয়েছে, যা সম্পূর্ণ মিথ্যা ও অপপ্রচার। নির্বাচন কমিশন থেকে মামলা করার কোন সিদ্ধান্ত গ্রহণ করা হয়নি। নির্বাচন কমিশনের নাম নিয়ে এমন সম্পূর্ণ বানোয়াট এবং মিথ্যা অপপ্রচার এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। নিশ্চিত পরাজয় জেনে প্রতিপক্ষ মিথ্যা গুজব ও অপপ্রচার করছে। হয়ত আরো এমন মিথ্যা অপপ্রচার গুজব ছড়াবে। আমার সাধারণ জনগন এবং নেতা কর্মীদের এসব গুজব ও অপপ্রচার বিশ্বাস না করার জন্য অনুরোধ করছি।

এ ব্যাপারে দুপুরে কথা হয় মেহের আফরোজ চুমকির সাথে। তিনি বলেন, আমার বিরুদ্ধে মামলার বিষয়টি সম্পূর্ণ গুজব। ভুল তথ্য দিয়ে উদ্দেশ্যমূলকভাবে কেউ এসব করাচ্ছে। সকলের প্রতি আমি অনুরোধ জানাচ্ছি কেউ কোন গুজবে কান দিবেন না। আর কেউ কোন গুজব ছড়াবেন না। আমরা সকলেই আইনের প্রতি শ্রদ্ধাশীল। সুষ্ঠু নির্বাচনের জন্য যা করা দরকার সকলকে তা পালন করার জন্য অনুরোধ জানাচ্ছি।

খোঁজ নিয়ে জানা গেছে, মেহের আফরোজ চুমকি’র বিরুদ্ধে নয়, বরং তাঁর একজন নেতার বিরুদ্ধে নির্বাচনী অনুসন্ধান কমিটির সুপারিশের ভিত্তিতে মামলা দায়েরের সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন।

এ বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর-৫ কালীগঞ্জ নির্বাচনী আসনের সহকারী রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজিজুর রহমান।

সহকারী রিটানিং কর্মকর্তা মো. আজিজুর রহমান বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে কোন নির্দেশ দিয়েছে ইসি এ সংক্রান্ত কোন চিঠি আমরা পাইনি। এমনকি জেলা রিটার্নিং কর্মকর্তার অফিসেও খোঁজ নিয়েছে এ ধরণের কোন চিঠি তারা পায়নি। তবে ওই প্রার্থীর একজন নেতার বিরুদ্ধে একটি নিদের্শনা রয়েছে।

এ ধরণের গুজবে প্রার্থী ক্ষতিগ্রস্থ হওয়ার সম্ভবনা আছে কি না? এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এ ব্যাপারে যদি আমরা লিখিত কোন অভিযোগ পাই, তাহলে তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!