সোমবার, ২০ মে ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সন্ত্রাস মুক্ত ফরিদপুর দেখতে একে আজাদের জনসভায় জনসমুদ্রতে পরিণত

মোঃমাহফুজুর রহমান বিপ্লবঃফরিদপুর / ১৬৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪, ৯:২৭ অপরাহ্ণ

 

ফরিদপুর-৩ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনীয় জনসভায় স্বতন্ত্র প্রার্থী একে আজাদের জনসভায় জনসমুদ্রতে পরিণত হয়েছে।

আজ (৪ জানুয়ারী)২৪ইং বৃহস্পতিবার বিকাল ৪টায় ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজ মাঠ প্রাঙ্গনে স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য একে আজাদের জনসভা অনুষ্ঠিত হয়।

জনসভায় স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীক আব্দুল কাদের আজাদ (একে আজাদ) বলেন, ফরিদপুর বাসী এই ফরিদপুরকে মনে প্রানে ভালবাসেন,তারা ফরিদপুর থেকে সন্ত্রাস মুক্ত দেখতে চান এর কারনে আজ এই জনসভা। তিনি বলেন আমার চাওয়া পাওয়ার কিছুই নেই। আমি নির্বাচনে এসেছি, এই অবহেলিত ফরিদপুর কে একটি আধুনিক ফরিদপুরে রূপান্তরিত করার জন্য। আমি এই ফরিদপুরবাসীকে তাদের ন্যায্য অধিকার ফিরিয়ে দিবো। কর্মের জন্য কোন পরিবারের শিক্ষিত ছেলে-মেয়েকে হতাশাগ্রস্ত হতে হবে না। আমি তাদের কারিগরি ভাবে প্রতিষ্ঠিত করে কর্মস্থান প্রদান করবো। আপনার ৭ই জানুয়ারি সকাল সকালে ঈগল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন এই আশা ব্যক্ত করি।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বাবু বিপুল ঘোষের সভাপতিত্বে উক্ত সভায় বক্তব্যে রাখেন,
ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ ফারুক হোসেন, সাবেক শহর আওয়ামী লীগের সভাপতি খন্দাকার নাজমুল ইসলাম লেভী।যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আলী জাহিদ, মহিলা বিষয়ক সম্পাদক আইভি মাসুদ, সদস্য আব্দুল বাতিন,জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এ্যাডঃ সুবল সাহা, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ নুসরাত রাসুল তানিয়া, সাবেক পৌর মেয়র শেখ মাহাতাব আলী মেথু, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সামসুল হক ভোলা মাষ্টার, পৌর আওয়ামী লীগের সাবেক আহবায়ক মনিরুল হাসান মিঠু যুগ্ন আহবায়ক এডভোকেট বুদিউজ্জামান বাবুল, ছাত্রলীগের সাবেক সভাপতি শহিদুল ইসলাম মিরু ,একে আজাদের সহধর্মিনী মিসেস সায়মা আজাদ, ডিগ্রির চর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাদিকুজ্জামান মিলন পাল, সহ প্রমূখ।
সভাটি পরিচালনা করেনপৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মনির।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!