সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আওয়ামী লীগের নৌকা মার্কা যখনই বিজয়ী হয়েছে তখনই দেশের উন্নয়ন হয়েছে -রমেশ চন্দ্র সেন

অধিকার ডেক্স / ১৮৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১ জানুয়ারি, ২০২৪, ৮:০১ অপরাহ্ণ

আওয়ামী লীগের নৌকা মার্কা যখনই বিজয়ী হয়েছে তখনই দেশের উন্নয়ন হয়েছে -রমেশ চন্দ্র সেন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের নৌকা মার্কার প্রার্থী রমেশ চন্দ্র সেন বলেন, বাংলাদেশে উন্নয়নের মার্ক হলো নৌকা। আওয়ামী লীগের নৌকা মার্কা যখনই বিজয়ী হয়েছে তখনই দেশের উন্নয়ন হয়েছে। এক কথায় বলতে গেলে আওয়ামী লীগ হচ্ছে উন্নয়নের সরকার। তাই উন্নয়ন চাইলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিবেন।

সোমবার বিকেলে (১ জানুয়ারি) ঠাকুরগাঁও সদর উপজেলার রাজাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত পাটিয়াডাঙ্গী উচ্চ বিদ্যালয় মাঠে নৌকার নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রমেশ চন্দ্র সেন বলেন, দীর্ঘ ১৫ বছরে ঠাকুরগাঁও সদর আসনে আমরা ব্যাপক উন্নয়ন করেছি। আপনি শহর থেকে শুরু করে গ্রামাঞ্চলের অলিতে-গলিতে আমাদের উন্নয়ন দেখতে পাবেন। এরআগে কোন সরকার এরকম উন্নয়ন করতে পারেনি। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকে শুধু ঠাকুরগাঁও নয় পুরো বাংলাদেশ উন্নয়ন ভরে গেছে।

তিনি বলেন, বিএনপি জামায়াত ক্ষমতায় থেকে উন্নয়নের নামে দেশটাকে ধ্বংস করে দিয়েছিল। তারা বহির্বিশ্বে দুর্নীতিতে চ্যাম্পিয়ান হয়েছিল। আর আওয়ামী লীগ সরকার গঠন করার পর থেকে দেশে উন্নয়নের মাধ্যমে চেহেরা পাল্টে দিয়েছে।

তাই আধুনিক ঠাকুরগাঁও গড়তে এবং সারা বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় উপস্থিত সকলের কাছে ভোট চেয়েছেন রমেশ চন্দ্র সেন। এছাড়াও জনসভায় তিনি এলাকার উন্নয়নে নানা ধরনের প্রতিশ্রুতি দিয়েছেন।

রাজাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নীরেন্দ্রনাথ ঝাঁ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খাদেমুল ইসলামের সঞ্চালনায় জনসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. অরুণাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, রুহিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু, জেলা পরিষদের সদস্য আফসানা আক্তার সহ জেলা, উপজেলা, ইউনিয়ন ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!