শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার গোপের জন্মদিন আজ সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময় ফরিদপুরে মাটি কাটার অপরাধে বেকু জব্দ সহ আটক ২
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নেত্রকোণায় পথশিশু সেবা ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

শামীম তালুকদার, নেত্রকোণা / ১২৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩, ৬:০১ অপরাহ্ণ

পথশিশু সেবা ফাউন্ডেশন কতৃক শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।গত বুধবার ৪১ জন কোরআনের হাফেজ ও নুরানী বিভাগের ছাত্রদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
উল্লেখ্য যে,তাদের মধ্যে কারো মা নেই আবার কারো বাবা নেই। এমন গরীব – অসহায় ছাত্রদের পাশে দাঁড়িয়েছে এই পথশিশু সেবা ফাউন্ডেশন।
নেত্রকোণা জেলার কলমাকান্দা উপজেলার দক্ষিণ কান্দাপাড়া এলাকার একটি প্রত্যন্ত অঞ্চলে এ ফাউন্ডেশন কম্বল বিতরণ করে। এ সময় উপস্থিত ছিলেন, পথশিশু সেবা ফাউন্ডেশনের সম্মানিত উপদেষ্টা হাবিবুর রহমান,সাধারণ সম্পাদক সারোয়ার জাহান, অর্থ সম্পাদক শরীফ হাসান ও সম্মানিত সদস্য ইমরান হোসাইন ইমরান প্রমুখ।
উল্লেখ্য যে, মানবতার এ সংগঠনটি দীর্ঘদিন যাবৎ অসহায় পথশিশু ও হতদরিদ্রদের মাঝে সেবামূলক কাজ করে যাচ্ছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!