মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবি সীমান্তে মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ সীতাকুণ্ডে পারিবারিক কলহের জেরে যুবকের আত্মহত্যা রাজারহাটে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বানভাসি মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ কুলিয়ারচর উপজেলা চেয়ারম্যান’কে বিদায় সংবর্ধনা প্রদান সীতাকুণ্ডে অনুমোদন ব্যতীত নিম্ন মানের বৈদ্যুতিক সরঞ্জাম উৎপাদন, বাজারজাতকরণের দায়ে এক মাসের কারাদণ্ড, ৫০ হাজার টাকা জরিমানা পাঁচবিবিতে ১৭’শ কৃষকের মাঝে” বিনামুল্যে সরকারি প্রণোদনার সার-বীজ বিতরণ বকশীগঞ্জে সাংবাদিক নাদিম হত্যা মামলার প্রধান আসামি বাবু’র জামিন বাতিলের দাবিতে মানববন্ধন বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতামূলক সভা কেন্দ্রীয় সভাপতি শিমুল সাহাকে হুন্ডা শোডাউন দিয়ে বরণ সংবাদ প্রকাশের পরে মতলবে সমাজচ্যুত পরিবারের পাশে ওসি আলমগীর হোসেন (রনি) আবদুল হাই রেহানিয়া হিলফুল ফুযুল বালিকা মাদ্রাসার পরিচালনা কমিটি গঠন  সীতাকুণ্ডে মাচা পদ্ধতিতে গড়ে উঠছে মাসকোভি জাতের হাঁসের খামার পাঁচবিবিতে জমি সংক্রান্ত বিরোধে শতাধীক কলা গাছ কেটে ফেলার অভিযোগ তিস্তা নদীর পানি বিপদসীমা অতিক্রম নিম্নাঞ্চল প্লাবিত সীতাকুণ্ডে মাচা পদ্ধতিতে গড়ে উঠছে মাসকোভি জাতের হাঁসের খামার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

অস্থিতিশীলতা সৃষ্টির জন্য বিএনপি অস্থির হয়ে পড়েছে—কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক

মোঃ দেলোয়ার হোসেন টাঙ্গাইল জেলা ক্রাইম রিপোর্টার / ১৪৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩, ১:৪৪ অপরাহ্ণ

 

কোনো প্রকার আন্দোলন-সংগ্রাম, কোনো হুমকি এই নির্বাচন থেকে জাতিকে সরাতে পারবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ইশতেহার প্রণয়ন উপকমিটির আহ্বায়ক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

তিনি আরও বলেন, ‘অতীতেও তারা নির্বাচন বানচাল করার চেষ্টা করেছে। আগুন সন্ত্রাস করেছে, গাড়ি-ঘোড়া পুড়িয়েছে, রেল লাইন তুলে ফেলেছে, বিদ্যুতের লাইন কেটে দিয়েছে, মানুষকে পুড়িয়ে হত্যা করেছে,সাংবাদিক দের উপর হামলা করেছি শত শত মানুষকে তারা অগ্নিদগ্ধ করেছে।

‘এটির আর পুনরাবৃত্তি যাতে না হয় তার জন্য আমাদের প্রস্তুতি রয়েছে। আমরা খুবই সচেতন। বাংলাদেশের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আগের চেয়ে অনেক বেশি সুশৃঙ্খল এবং সক্ষম-দক্ষ। তারা এটি মোকাবিলা করবে। কোনো অরাজকতা পরিস্থিতি সৃষ্টি করতে দেওয়া হবে না। দেশকে রাজনৈতিকভাবে অস্থিতিশীল করতে দেওয়া হবে না,’ বলেন রাজ্জাক।

গতকাল টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার তার নির্বাচনি এলাকা তার নিজ গ্রামে মুশুদ্দি আফাস উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে তার নির্বাচনীকর্মী সভায় তিনি এসব কথা বলেন।

ড. আব্দুর রাজ্জাক কর্মীদের উদ্দেশ্যে বলেন, আমরা গোপালগঞ্জের সঙ্গে পাল্লা দিয়ে অতীতেও ভোট দিয়েছি, আগামী দিনেও ভোটার উপস্থিতি দেখিয়ে প্রমাণ করবো এই ধনবাড়ী শেখ হাসিনার ধনবাড়ী , এই ধনবাড়ী আওয়ামী লীগের ধনবাড়ী , এই ধনবাড়ী বঙ্গবন্ধুর ধনবাড়ী ।

তিনি বলেন, যত ষড়যন্ত্রই হোক, সকল ষড়যন্ত্র মোকাবেলা করে ধনবাড়ীর জনগন আবারও দেখাবে এখানে আওয়ামী লীগ কত শক্তিশালী।
মুশুদ্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ হযরত আলী এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ সোহরাব আলী এর সঞ্চালনায়,উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাপা, ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হারুনার রশিদ হীরা, ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর ফারুক আহমাদ ফরিদ, ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খন্দকার মঞ্জুরুল, সাবেক সহ সভাপতি আব্দুল হালিম,
সাবেক সহ সভাপতি সুভা তালুকদার, সাবেক সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, ইসলাম,সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বেলাল, তপন, সাবেক দপ্তর সম্পাদক মোঃ ইকবাল হোসেন তালুকদার, কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম বাবুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আরশেদ আলম,ধনবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামসুল হুদা, মহিলা ভাইস চেয়ারম্যান জেব উন নাহার লীনা বকল,ধনবাড়ী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাছিরুজ্জামান মিলন,
ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবে সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিলন,
সহ ধনবাড়ী উপজেলা বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!