সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

এদেশের জনগণ অধীর আগ্রহে ৭ জানুয়ারির জন্য অপেক্ষায় আছে : ত্রাণ প্রতিমন্ত্রী

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি / ১২১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩, ৮:০০ অপরাহ্ণ

 

ঢাকা-১৯(সাভার-আশুলিয়া) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ঢাকা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান বলেছেন, এদেশের জনগণ অধীর আগ্রহে আগামী ৭ জানুয়ারির জন্য অপেক্ষায় রয়েছে। তারা স্বতঃস্ফূর্তভাবে নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য প্রস্তুত। তাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণই প্রমাণ করে নৌকার বিজয় সুনিশ্চিত। গণসংযোগ, প্রচারণা, পথসভা ও উঠান বৈঠক যেখানেই নৌকা, সেখানেই উৎসবের আমেজে জনতার উচ্ছ্বাস। তা দেখেই বলা যায়, জনগণ উন্নয়নের পক্ষে রায় দেবার জন্য প্রস্তুত। নৌকার পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে, তা কোনো ষড়যন্ত্রকারীরা ঠেকাতে পারবে না।

২৮ ডিসেম্বর, বৃহস্পতিবার ঢাকা -১৯ নির্বাচনি এলাকার সাভার উপজেলার শিমুলিয়া ইউনিয়নে গণসংযোগ, প্রচারণা ও পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নৌকা বঙ্গবন্ধুর প্রতীক, নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা জননেত্রী শেখ হাসিনার প্রতীক। নৌকায় ভোট দিলেই পদ্মা সেতু হয়, মেট্রোরেল হয়, বড় বড় মেঘা প্রকল্প বাস্তবায়ন হয়। মোট কথা নৌকা মানেই জনগণের ভাগ্যের পরিবর্তন। তাই জনগণ আবারো নৌকাকেই ক্ষমতায় দেখতে চায়। এজন্য আগামী ৭ জানুয়ারির নির্বাচনে নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ যদি ঐক্যবদ্ধ হয়, তাহলে জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের বিজয় কেউ ঠেকাতে পারবে না। তাই নৌকার বিজয়কে সুনিশ্চিত করার জন্য সকলে ঐক্যবদ্ধ হয়ে একযোগে কাজ করতে হবে।আমরা স্বপ্ন দেখি, স্বপ্ন দেখাই, সেই স্বপ্ন বাস্তবায়ন করি। শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ও অবকাঠামোগত সবদিক থেকে এগিয়ে যাচ্ছে। সুতরাং নৌকার বিজয় সুনিশ্চিত। এই জনপদের মাটি নৌকার ঘাঁটি, শেখ হাসিনার ঘাঁটি। আগামী ৭ জানুয়ারি নির্বাচনে নৌকার বিজয় হবেই।

এসময় উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন,সাভার উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও ঢাকা জেলা উত্তর মহিলা আওয়ামী লীগের সভাপতি ইয়াসমিন চৌধুরী সুমি,সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক,সাভার থানা তাঁতীলীগের সভাপতি মোঃ আবু সাঈদসহ স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!