রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
৯০ দশকের মাঠ কাঁপানো জনপ্রিয় সংগীতশিল্পী ডলি সায়ন্তনী প্রবাসে। জাতীয় দলের ৬ জনের ৫ জনই কোয়ান্টামের বাংলাদেশ -ইউএই কুটনৈতিক সম্পর্কের ৫০ বছর পূর্তি প্রচার শুরু হলো ধারাবাহিক ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’ ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় বৃষ্টির জন্য ইসতিসকা’র নামাজ আদায় মতলব উত্তরে বলাইরকান্দি গ্রামে রাস্তা বন্ধ করে ঘর নির্মাণ ফরিদগঞ্জে তা’লীমুল কুরআন নূরানী মাদ্রাসার মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন ফরিদপুরে তীব্র দাবদাহে অসহায় মানুষের পাশে জেলা প্রশাসক লক্ষ্মীপুরে হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করেন ভূমি জবরদখলে করেন আব্দুর রহমান নান্দাইল ডায়াবেটিক সমিতির ৪র্থ বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ৪টি সিএনজি উদ্ধার, গ্রেপ্তার এক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ড. মোমেনের সমর্থনে নির্বাচন পরিচালনা কমিটির অঞ্চল-০১ এর নেতৃবৃন্দের গণসংযোগ

লাকী আহমেদ ,সিলেট / ১৪৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩, ৯:২১ অপরাহ্ণ

 

সিলেট-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ড. এ.কে আব্দুল মোমেন এর সমর্থনে গণসংযোগ করেছে নির্বাচন পরিচালনা কমিটির অঞ্চল-০১ এর ১ থেকে ৬নং ওয়ার্ডের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর ২০২৩) বাদ মাগরিব হযরত শাহজালাল (রহ:) দরগাহ মাজারের সম্মুখ গেইট থেকে শুরু করে পার্শ্ববর্তী এলাকায় নির্বাচন পরিচালনা কমিটির অঞ্চল-০১ এর উদ্যোগে গণসংযোগ করা হয়।

নির্বাচন পরিচালনা কমিটির অঞ্চল-০১ এর ১ থেকে ৬নং ওয়ার্ডের সমন্বয়ক মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক ও এডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য্যের নেতৃত্বে গণসংযোগ চলাকালে উপস্থিত ছিলেন সৈয়দ এফতিয়ার আহমদ পিয়ার, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ শমসের জামাল, মহানগর আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোহাম্মদ জুবের খান, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সোয়েব আহমদ, কার্যনির্বাহী সদস্য নুরুন নেছা হেনা, আবুল মহসিন চৌধুরী মাসুদ, ইলিয়াস আহমদ জুয়েল, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা সত্যেন্দ্র দাস তালুকদার খোকা বাবু, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সালমা সুলতানা, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুফতি আব্দুল খাবির, আব্দুর রব হাজারী, জুনু মিয়া ও সাধারণ সম্পাদ সৈয়দ আনোয়ারুস সাদাত, এম.এ খান শাহীন সহ ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!