সোমবার, ২০ মে ২০২৪, ০২:০৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চলচ্চিত্র নির্মাতা মোহাম্মদ নোমানকে বাঁচাতে প্রধানমন্ত্রীর সহায়তা কামনা

বিনোদন ডেস্ক / ১৪৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩, ১০:২৭ অপরাহ্ণ

মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন আছেন নাটক ও চলচ্চিত্র নির্মাতা মোহাম্মদ নোমান। তিনি বর্তমানে হাসপাতালটির আইসিইউতে আছেন। পরিবার, নিকটাত্মীয় ও বিভিন্ন সংগঠনের সহযোগিতায় তার চিকিৎসা কোনভাবে চলছে।ব্যয়বহুল এই চিকিৎসায় সহায় সম্বল হারিয়ে তার পরিবার বর্তমানে নিঃস্ব। চিকিৎসার ব্যয় বহন করা তার পরিবারের পক্ষে অসম্ভব।

এ নিয়ে নোমানের পরিবার চিকিৎসা ব্যয় বহনে অক্ষম জানিয়ে, তার জন্য দ্রুত উন্নত চিকিৎসার তাগিদে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা কামনা করেছেন। তাদের মতে এ মুহূর্তে প্রধানমন্ত্রীর সহযোগিতা পারে বাবাকে তার সন্তানের কাছে, স্বামীকে তার স্ত্রীর কাছে ফিরিয়ে আনতে।

দ্রুত চিকিৎসা করাতে না পারলে ক্যান্সারের জীবাণু সারা শরীরে ছড়িয়ে পড়ার আশংকা জানিয়ে পরিবার মোহাম্মদ নোমানের চিকিৎসা সহায়তায় প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা ছাড়াও সমাজের বিত্তবান মানুষদের কাছ থেকেও সহযোগিতা কামনা করছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!