সোমবার, ২০ মে ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

লক্ষ্মীপুর জেলা প্রশাসক সুরাইয়া জাহান ঈগল প্রতীক নিলেন সেলিনা ইসলাম

সোহেল হোসেন লক্ষ্মীপর প্রতিনিধি / ১৯১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩, ১২:০৫ অপরাহ্ণ

 

লক্ষ্মীপুর-২ রায়পুর আসনের সংসদ সদস্য স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলাম বলেছেন, আমি কাউকে প্রতিদ্বন্দ্বী মনে করছি না। কেউ কাউকে হুমকি মনে করার কিছুই নেই। আমরা সবাই জনগণের জন্য কাজ করতে এসেছি। দেশ ও সমাজের জন্য উন্নয়ন করতে। কিভাবে দেশকে উন্নত করা যায়।

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে ৩ ঘটিকার সময়, সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এইসব কথা বলেন তিনি, একটি অনাকাঙ্ক্ষিত ঘটনার কারণে আমার প্রার্থিতা নিয়ে জটিলতা দেখা দেয়। সর্বশেষ সুপ্রিম কোর্টের রায়ের পরিপ্রেক্ষিতে আমি আমার প্রার্থিতা ফিরে পাই। রায়পুরবাসীর দোয়া ও ভালোবাসা সব সময় আমার সঙ্গে আছে। জেলার রিটার্নিং কর্মকর্তা ও লক্ষ্মীপুর জেলাপ্রশাসক সুরাইয়া জাহান মহোদয়ের কাছ থেকে প্রতীক ঈগল বরাদ্দ পাই।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলাম বলেন, প্রধানমন্ত্রী আমাদের নির্বাচন করার সুযোগ করে দিয়েছেন। তিনি বলেন জনগণের জনপ্রিয়তায় যাচাই-বাছাই করে তোমরা ভোটের মাধ্যমে বিজয় হয়ে আস এটাই প্রত্যাশা। তিনি যে বাংলাদেশকে ভালোবাসেন এটাই তার বড় প্রমাণ। ওনার এই গুলোর কারণেই আমার নির্বাচন করা।
নির্বাচিত হলে রায়পুর আসনের জনগণের জন্য কি করবেন সময় সংবাদে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন,
জনগণের জন্য আমার প্রতিশ্রুতির শেষ নেই। জনগণের জন্য তো আমাদের নির্বাচনে আসা। শতভাগ আশা করছি এই নির্বাচনে আমাদের বিজয় হবে। এই রায়পুর আসনের প্রতিটি গ্রাম আমার চিনা আছে। এই আসন থেকে আমার স্বামী সাবেক সংসদ সদস্য কাজী শহিদুল ইসলাম পাপুল নির্বাচন করছে। তখন আমি সকল ভোটারদের দ্বারপ্রান্তে ছুটে গেছি। আমার স্বামীর পক্ষে কাজ করছি। এখনও এখানকার জনগণ আমাকে ফোন করে।
এই দিন বিকেলে সাড়ে ৩টার দিকে লক্ষ্মীপুর জেলা প্রশাসক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা সুরাইয়া জাহানের কাছ থেকে স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলাম তার প্রতীক ঈগল বরাদ্দ পেয়েছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!