সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাঁচবিবিতে আদালতের নির্দেশে মালঞ্চা মৌজায় ৯ বিঘা জমি অবৈধ দখলমুক্ত

সাখাওয়াত হোসেন, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি / ১৭০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩, ৮:৩২ অপরাহ্ণ

 

জয়পু্রহাটের পাঁচবিবিতে মাতাইশ মঞ্জিল মহল্লার মৃত মোয়াজ্জেম হোসেন চৌধুরীর পুত্র খায়রুজ্জামান চৌধুরীর মালঞ্চা মৌজার ৯ বিঘা জমি ৩ বছর পর আদালতের ডিগ্রী রদ মোকদ্দমায় আদেশ পেয়ে অবশেষে দখলমুক্ত করলেন।
জানা যায়,পাঁচবিবি পৌরসভার অভ্যন্তরে মালঞ্চা ৫ নম্বর ওয়ার্ড ও ৬ নম্বর ওয়ার্ডের পৈত্রিক সূত্রে প্রাপ্ত প্রায় ৯ বিঘা ধানি জমি ৫০ বছর ধরে চাষাবাদ করে আসছিল বাদী খাইরুজ্জামান চৌধুরী। হঠাৎ বিবাদী আপন বোন মেহেরুন নেছাসহ তার লোকজন বাদির অবর্তমানে তার স্বাক্ষর জাল করে জাল দলিল সৃষ্টির মাধ্যমে তা অবৈধ দখলে নিয়ে অন্যকে চাষাবাদের জন্য বর্গা দেয়। এব্যাপারে ২১ সালে জয়পুরহাট সিনিয়র সহকারী জজ আদালতে চৌধুরী খায়রুজ্জামান বাদী হয়ে একটি ডিগ্রী রদ মোকদ্দমা দায়ের করে। মোকদ্দমা নং-৩২৬। এই মোকদ্দমায় বাদি খায়রুজ্জামান চৌধুরী আদালত থেকে ডিগ্রী রদের রায় পেলে আজ ২৩ ডিসেম্বর শনিবার সকালে তিনি তার লোকজনকে নিয়ে ওই জমি অবৈধ দখল মুক্ত করেন এবং লাল ঝান্ডি টাঙ্গিয়ে পুনরায় দখলে নেন। এব্যাপারে চৌধুরী খাইরুজ্জামান বলেন, আদালত থেকে ডিগ্রী রদের রায় পেয়েছি আমি ২ বছর আগেই। এই ২ বছর আমি তাদের ছাড় দিয়েছিলাম। কারণ তারা আমার আপন বোন এবং ভাগনা, ভাগ্নি। আজ আমি আদালতের নির্দেশে আমার জমির চারিপাশে লাল ঝান্ডি টাঙ্গিয়ে অবৈধ দখল মুক্ত করে গমের আবাদ করলাম ‌।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!