সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আগামীকাল সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ফ্রেন্ডস ভিউ স্টার অ্যাওয়ার্ড ২০২৩

সাগর চন্দ্র স্বপন,সংযুক্ত আমিরাত / ১৫১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩, ১০:৫০ অপরাহ্ণ

বাংলাদেশের অদূরে সংযুক্ত আরব আমিরাতে জমকালো আয়োজনে এক ঝাঁক শিল্পীদের নিয়ে বসতে যাচ্ছে পঞ্চমবারের মতো একটি আলোচিত ফ্রেন্ডস ভিউ স্টার এওয়ার্ডের আয়োজন।

বুধবার ( ২০ ডিসেম্বর) সন্ধ্যায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এই অনুষ্ঠানের ঘোষণা দেন ফ্রেন্ডস ভিউর চেয়ারম্যান রবি চৌধুরী।

সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয় দুবাইয়ের প্রিমিয়াম সুইটস হোটেলে।

এই সংবাদ সম্মেলনে ফ্রেন্ডস ভিউ স্টার অ্যাওয়ার্ড সম্পর্কে সকল বিষয় নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন রবি চৌধুরী ও সাংবাদিক শিবলী আল সাদিক। রবি চৌধুরী দৈনিক বাংলার অধিকার কে বলেন, এই প্রথম বাংলাদেশের অনেকগুলা আর্টিস্ট একসাথে দুবাইয়ের মাটিতে পা রাখছেন জমকালো একটি আয়োজন এর মাধ্যমে।

তিনি আরও বলেন, এই অনুষ্ঠানে বিভিন্ন দেশের দর্শক উপস্থিত থাকবেন, ইন্ডিয়ান ডান্স টিম ডান্স পরিবেশন করবেন। ১৮ টি দেশের সুন্দরী প্রতিযোগিতার মডেলরা এই ফ্যাশন শোতে অংশগ্রহণ করবে।

বাংলাদেশ থেকে যারা আসবেন, জায়েদ খান, বিদ্যা সিনহা নিরব, মুসফিকুর ফারহান,কেয়া পায়েল,ইদিকা পাল সহ আরো অনেক শিল্পী কলাকৌশলী, মেকআপ আর্টিস্ট, ফ্যাশন ডিজাইনার, কোরিগ্রাফারা উপস্থিত থাকবেন।

এই অনুষ্ঠানের মিডিয়া পার্টনার হিসেবে থাকবে এশিয়ান টেলিভিশন সহ দেশের আরো একটি স্যাটেলাইট টেলিভিশন ও জাতীয় পত্রিকা।

আলোচিত এই অনুষ্ঠানটি সুন্দর ও সফলভাবে করতে সকলের কাছে জন্য দোয়া ও সহযোগিতায় কামনা করেছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!