সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

লক্ষ্মীপুরের আচরণবিধি লঙ্ঘন করায় নৌকার কর্মীদের জরিমানা

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি / ১৩৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩, ৬:৩৬ অপরাহ্ণ

 

লক্ষ্মীপুরে আচরণবিধি লঙ্ঘন করায় নৌকার কর্মীদের জরিমানা লক্ষ্মীপুর-২ (রায়পুর-সদর আংশিক) আসনে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় আলাদা তিনটি অভিযানে নৌকার প্রার্থীর কর্মীদের ২৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেলে নৌকার প্রার্থী ও আওয়ামী লীগ নেতা নুর উদ্দিন চৌধুরী নয়নের বাসভবন, সদর উপজেলার দালাল বাজার ও জেলার রায়পুরে এই অভিযান চালানো হয়।

রাতে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসকের কার্যালয় থেকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মকবুল হোসেন জানান, লক্ষ্মীপুর-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী নুর উদ্দিন চৌধুরী নয়নের জেলা শহরের বাসভবনে নির্বাচনী এলাকার ইউপি চেয়ারম্যান ও মেম্বারদেরকে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়। খাবার পরিবেশনে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন হয়েছে। এতে ঘটনাস্থলে বিকেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রার্থীর প্রতিনিধিকে পাওয়া যায়। পরে তাকে ১০দশ হাজার টাকা জরিমানা করা হয়।

একই সংসদীয় আসনের ৩নং দালাল বাজার ইউনিয়নে অভিযান পরিচালনা করা হয়। এই সময় নির্বাচনী আচরণবিধির ৭(৩) ধারা লঙ্ঘন করে ব্যানার টানানো দেখতে পাওয়া যায়। এই কারণে নৌকা প্রতীকের প্রার্থীর প্রতিনিধির কাছ থেকে নির্বাচনী আচরণবিধির ১৮(১) ধারা অনুযায়ী পাঁচ হাজার টাকা অর্থদণ্ড আদায় করা হয়।এছাড়া একই আসনের অন্তর্গত রায়পুর উপজেলায় অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালত। এসময় মাইক্রোবাসে পোস্টার ও ব্যানার লাগিয়ে প্রচারণার দায়ে নৌকা প্রতীকের প্রার্থীর প্রতিনিধিকে ১০দশ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়। এসময় নির্বাচন সংশ্লিষ্ট রঙিন ব্যানার ও বিলবোর্ড অপসারণ করা হয়


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!