সোমবার, ২০ মে ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁসহ ১১ টি উপজেলায় ভোটের গরম হাওয়ায় নির্বাচনী প্রচারণায় ব্যস্ত নৌকার মাঝি সুরেন্দ্রনাথ চক্রবর্তী

উজ্জ্বল কুমার সরকার নওগাঁ / ১০৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩, ১০:৫৮ অপরাহ্ণ

 

নওগাঁসহ ১১ টি উপজেলায় ভোটের গরম হাওয়ায় ব্যস্ত নির্বাচনে প্রচারণায় নৌকার মাঝি সহ স্বতন্ত্র প্রার্থীরা এই শীতে রাতের আঁধারে পাড়া মহল্লায় ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন ভোটের আশায় আর প্রতিশ্রুতি দিচ্ছেন কাজ নগর ভোট বাকি এই স্লোগানে মুখরিত করে তোলছেন।
উত্তর বঙ্গের খাদ্যভান্ডার হিসেবে পরিচিত নওগাঁ । দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের গত ১৮ডিসেম্বর আনুষ্ঠানিক ভাবে প্রতিক পাওয়ার পর থেকে প্রচন্ড শীতকে উপক্ষো করে সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে পরিবর্তনের আশ্বাস দিয়ে ভোট প্রার্থনা করছেন সরকার দলীয় নৌকার প্রার্থীরা ও আওয়ামী লীগের স্বতন্ত্র পদপ্রার্থী ট্রাক মার্কা ঈগল মার্কা তাই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নওগাঁর ৬টি আসনের প্রার্থীরা প্রচার প্রচারণার কাজে ব্যস্ত সময় পার করছেন। প্রতিটি এলাকার ওলিগলি পোস্টার ও ব্যানারে ছেঁয়ে গেছে।সকল আসনের মধ্যে নওগাঁ-৩ আসন একটি ঐতিহাসিক আসন। দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ ঐতিহাসিক নির্দশন পাহারপুড় বৌদ্ধ বিহারের আসন হচ্ছে ৪৮ নওগাঁ-৩ আসন মহাদেবপুর- বদলগাছী। এই আসনে সরকার দলীয় প্রার্থী হিসেবে নৌকা প্রতিকপেয়েছেন জেলা আ’লীগের সদস্য ও সরকারের সাবেক সিনিয়র সচিব সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী (সৌরেন)। দায়িত্বে থাকাবস্থায় নিজের এলাকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন এর পাশাপাশি সকল উন্নয়ন মূলক কাজ সহ পুরো নওগাঁ জেলার বিভিন্ন এলাকার অবকাঠামো গত উন্নয়ন মূলক কাজ গুলো সৌরেন চক্রবর্ত্তী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বিক সহযোগিতায় অগ্রাধিকার ভিত্তিতে সম্পন্ন করেছেন। ফলে নিজের এলাকার পাশাপাশি নওগাঁ মহাদেবপুর উপজেলার চৌমাশিয়া কেন্দ্রীয় মসজিদসহ পুরো নওগাঁবাসীর কাছে সৌরেন চক্রবর্ত্তীর একটি ভাবমূর্তি সৃষ্টি হয়েছে অনেক আগেই। নিজের বিদ্যাপীঠ বালুভরা আর.বি. উচ্চবিদ্যালয় এন্ড কলেজে অত্যাধুনিক লাইব্রেরী মক্তিযুদ্ধের সংগ্রহশালা ও দেশ বিদেশের জ্ঞানী মনীরিষীসহ বিখ্যাত ব্যক্তিদের বিরল ছবির সংগ্রহ সৌরেন বাবুর সামাজিক কার্মকান্ডকে আরো বেশি সম্প্রসারিত করেছে। তাই নির্বাচনকে সামনে রেখে বর্তমানে নির্বাচনী প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন সরকারের সাবেক সিনিয়র সচিব সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী (সৌরেন)। দিনের ন্যায় রাতেও তিনি ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে আগামীর উন্নয়নশীল বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বদলে যাওয়ার বার্তা পৌছে দিয়ে ভোট প্রার্থনা করছেন। তারই ধারাবাহিকতায় দিনের বেলায় বদলগাছী উপজেলার বিভিন্ন গ্রাম ঘুরে বুধবার সন্ধ্যার পর তিনি নিজ জন্মস্থান বালুভরা হাটে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দদের সঙ্গে নিয়ে নির্বাচনী গণসংযোগ চালান।এসময় তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার বদলে যাওয়ার অঙ্গিকারকে পাথেয় করে চাকরী জীবন শেষে সমাজের মানুষের সেবা করার প্রত্যয় নিয়ে নির্বাচনে এসেছেন। মহাদেবপুর ও বদলগাছী উপজেলার পরিবর্তনশীল প্রতিটি মানুষ আবারোউন্নয়নের প্রতিক নৌকায় ভোট দিয়ে সৌরেনকে নয় উন্নয়ন এর কর্ণধার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী করবেন এবং আগামীর শোষনমুক্ত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের সহযাত্রী হবেন বলে তিনি শতভাগ আশা ব্যক্ত করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!