সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বুলবুল একাডেমি ফাইন আর্টস বাফায় মহান বিজয় দিবস উদযাপন ২০২৩

মোঃ মোশারফ হোসেন মুসাহিদ- স্টাফ রিপোর্টার / ১৯৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩, ১১:০৩ অপরাহ্ণ

 

আজ শনিবার সকাল ৯টায় ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে বুলবুল একাডেমি ফাইন আর্টস বাফায় মহান বিজয় দিবস ২০২৩ উদযাপন সাংস্কৃতিক অনুষ্টান করা হয়। অনুষ্ঠান সমম্বয়ক ঢাকা ৭ ওয়াইজঘাট বাফার প্রধান শাখার অধ্যক্ষ মোঃ সফিকুর রহমান সবুজ

একক গান পরিবেশন করেন মোঃ সফিকুর রহমান সবুজ, গান মোরা একটি ফুলকে বাঁচাবো বলে যুদ্ধ করি। এবং অনন্য গান পরিবেশন করেন খায়রুজ্জামান কাইয়ুম ও বজলুল হক দুলাল এবং প্রদীপ সরকার। নাচ ও গানের মধ্যে বঙ্গবন্ধু র অসমাপ্ত আত্বজীবনী থেকে পাঠ করেছেন বাফা কোষাধ্যক্ষ জনাব কবির আহমেদ।

অনুষ্ঠানে রয়েছে হাওয়াইয়ান গীটার.স্প্যানিশ গীটার বেহালা ও বাশী, বেহারার সুরে রয়েছে এক সাগর রক্তের বিনিময়ে স্বাধীনতা আনলো যারা, ভুলব না ও বৈতালিক)সুর্যোদয়ে তুমি সমাবেত যন্ত্রসংগীত। আবৃত্তিতে রয়েছে তরুন রাসেল। দলিয় নাচে রয়েছে মাগো ভাবনা কেনো এবং ধিতাং ধিতাং বোলে-পরিচালনায় ফারহান রশীদ সুফলা। ও আমার দেশের মাঠি গানে পরিচালনায় রয়েছে বাফা অধ্যক্ষ। মুক্তির মন্দির সোপান তলে গানে পরিচালনায় রয়েছে খন্দকার খায়রুজ্জামান কায়ুম। পূর্ব দিগন্তে সুর্য উটেছে গানে পরিচালনায় রয়েছে প্রদীপ সরকার।

স্বাধীন স্বাধীন ধিকে ধিকে বা বিজয় নিশান উরছে ঐ গানে পরিচালনায় রয়েছে প্রদীপ সরকার। আমার দেশের মতন এমন দেশ কি কোথাও আছে গানে পরিচালনায় রয়েছে দিলদার হোসেন মোরল। ও আমার দেশের মাঠিরে ও আমার দেশের মাঠিরে গানে পরিচালনায় রয়েছে দিলদার হোসেন মোরল। দরিয় নাচ বিজয় নিশান উরছে ঐ গানে পরিচালনায় রয়েছে সানজিদা সোহেল। আরো ২টি দলিয় নাছে পরিচালনায রয়েছে আরিফুজ্জামান চয়ন। হায়রে আমার মন মাতানোর দেশ হায়রে আমার সোনা ফলা মাঠি ও পলাশ ডাকা এবং কুকিল ডাকা ও শিশু দলীয় এবং সেই রেল লাইনের ধারে দলিয় গানে পরিচালনায় রয়েছে প্রদীপ সরকার। তীর হারা ঐ ঢেউয়ের সাগর ও চাষাদের মুটেদের মুজরের গানে পরিচালনায় রয়েছে বজলুল হক দুলাল। সংখোচের বিহ্বলতা গানে পরিচালনায় রয়েছে শামিমা কানম শেলী। সুর্যোদয়ে তুমি দলীয় গানে পরিচালনায় রয়েছে খায়রুজ্জামান কাইয়ুম। ধন্য ধন্য পুস্প ভরা গানে পরিচালনায় রয়েছে অধ্যক্ষ/প্রদীপ সরকার গোপীবাগ শাখা। বড়দের দলীয় নৃত্য দুইটিতে পরিচালনায় রয়েছে সুহেল রহমান। বড়দের আরো দুইটি নৃত্য পরিচালনায় রয়েছে অনিক বসু।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!