রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
চাঁদপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কামাল হোসেনের অবসর জনিত বিদায় সংবর্ধনা চাঁদপুর মতলব উত্তরে বিদেশী অস্ত্রসহ যুবক আটক জগন্নাথ দেব আরোহণ করলেন রথে ভক্তদের জয় জগন্নাথ ধ্বনিতে মূখরিত সারাদেশ নান্দাইল চৌরাস্তায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান নবীনগরে টাকা আত্মসাৎ এর অভিযোগে চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা। সাভারের স্ত্রীকে হত্যার পর লাশ রেখে স্বামী পলাতক সাভার উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক নজরুল ইসলাম খানকে নিয়ে কিছু কথা ২০২৩-২৪ অর্থবছর যেসব দেশ থেকে সর্বাধিক রেমিট্যান্স এসেছে কুলিয়ারচরে আরইআরএমপি-৩ প্রকল্পের নারী কর্মীদের সঞ্চয়কৃত অর্থের চেক ও সনদপত্র বিতরণ লক্ষ্মীপুরে রথযাত্রা উৎসব উদযাপন পাঁচবিবিতে মেসি ট্রাক্টরের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত-১ পাঁচবিবিতে পলি মালচিং পদ্ধতিতে মরিচ চাষে সাবলম্বী ইরফান হোসেন পাঁচবিবি সীমান্তকে মাদক মুক্ত করতে বিজিবির নানামুখী উদ্দ্যোগ জাহিদ এমপি মহোদয়ের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন যুবলীগের নেতা নজরুল দুবাই প্রবাসী মোঃ জাহাঙ্গীর আলমের ৩ কোটি টাকা হাতিয়ে নিল আপন বোন রেজিয়া বেগম
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুলিয়ারচরে ৩০৫ বস্তা ভারতীয় চিনিসহ আটক-২, ট্রলার জব্দ

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি / ১২৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩, ৫:০২ অপরাহ্ণ

 

কিশোরগঞ্জের কুলিয়ারচরে অভিনব কায়দায় সরকারী শুল্ক ফাঁকি দিয়ে চোরাই পথে আনা ৩০৫ বস্তা চিনিসহ সুমন মিয়া (৩০) ও নূরুল হক (৪৫) নামে ২ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এসময় চিনি বহনকারী ইঞ্জিন চালিত একটি ট্রলারসহ ট্রলারে থাকা ১২০ বস্তা ধানের তুষ জব্দ করে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) সকাল ১১টার দিকে উপজেলার ফরিদপুর ইউনিয়নের ফরিদপুর নামাপাড়া মকবুল চেয়ারম্যানের বাড়ীর পাশে ব্রহ্মপুত্র নদের ঘাটে ভারতীয় চিনি আনলোড করার সময় ৩০৫ বস্তা ভারতীয় চিনি, ১২০ বস্তা ধানের তুষ ও একটি ট্রলার জব্দ করে চিনির মালিক সুমন মিয়াকে আটক করে।

আটককৃত সুমন মিয়া কুলিয়ারচর উপজেলার ফরিদপুর গ্রামের আঙ্গুর মিয়ার ছেলে। সে স্থানীয় ফরিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম আজিজ উল্ল্যাহ’র খুবই কাছের মানুষ হওয়ায় তার ছত্রছায়ায় অবৈধভাবে চোরাই পথে ভারতীয় চিনি এনে বিক্রি করে আসছে বলে যানা যায়।

আটককৃত ট্রলারের মাঝি নূরুল হক সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার ফতেহপুর গ্রামের আব্দুল আজিজ মিয়ার ছেলে। তিনি বলেন, কালাম নামে এক ব্যক্তি তাদের ট্রলারটি ৪০ হাজার টাকায় ভাড়া করে সুনামগঞ্জের জামালগঞ্জ থেকে এসব মালামাল কুলিয়ারচরের ফরিদপুর আনেন।

কুলিয়ারচর থানার সেকেন্ড অফিসার এসআই দেব দুলালের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ব্রহ্মপুত্র নদী পথে আনা ফরিদপুর নামক স্থানে অবৈধ মালামাল আনলোড করার খবর পেয়ে শুক্রবার সকাল ১১ টার দিকে একটি ট্রলার তল্লাশি করে দেখা যায়, অভিনব কৌশলে ট্রলারের নীচের অংশে ভারতীয় চিনি ও উপরের অংশে ধানের তুষ রাখা আছে। ১২০ বস্তা ধানের তুষ সরিয়ে ভারতীয় ৩০৫ বস্তা চিনি পাওয়া যায়।

এ ব্যাপারে কুলিয়ারচর থানার ওসি (তদন্ত) মো. লূৎফর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, অবৈধ পথে আনা ৩০৫ বস্তা চিনি, ১২০ বস্তা ধানের তুষ ও একটি ইঞ্জিন চালিত ট্রলারসহ ২ জনকে আটক করা হয়েছে। এঘটনায় থানার এসআই দেব দুলাল বাদী হয়ে থানায় মামলার প্রক্রিয়া চলছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত কোন মামলা হয়নি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!