সোমবার, ২০ মে ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফরিদপুরে পৌর গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত।

মোঃমাহফুজুর রহমান বিপ্লবঃফরিদপুর। / ৯৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩, ৮:৫৯ অপরাহ্ণ

ফরিদপুর পৌরসভা আয়োজিত পৌর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে ১১ নং ওয়ার্ড।
প্রতিযোগিতার রানার আপ রয়েছে ‌২১ নং ওয়ার্ড।

আজ শনিবার বিকেলে ফরিদপুর শহরের শেখ জামাল স্টেডিয়াম টুর্নামেন্টের ফাইনাল খেলায়
অপরাজিত চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেন। গত বছরও চ্যাম্পিয়ন ১১ নং ওয়ার্ড।

খেলা শেষে ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী আয়োজন করা হয়। এ সময় প্রধান অতিথি থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ‌ ও নৌকার মনোনীত প্রার্থী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ‌ শামীম হক।
বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শাহ মোহাম্মদ ইশতিয়াক আরিফ সহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ, ও ফরিদপুর পৌরসভার কাউন্সিলর, সংরক্ষিত মহিলা কাউন্সিলর বৃন্দ।

প্রতিযোগিতা চ্যাম্পিয়ন টিমের মাঝে প্রাইজমানি এক লক্ষ টাকা ও ট্রফি। এবং রানার অপ টিমের প্রাইজ মানি ‌ ৭৫ হাজার ও টফ্রি ‌ ফরিদপুর পৌরসভার পক্ষ থেকে প্রদান করা হয়।

প্রতিযোগিতায় সেরা গোলরক্ষক ‌ নির্বাচিত হন ১১ নং ওয়ার্ডের শাকিল, ম্যান অফ দ্যা ফাইনাল নির্বাচিত হন ‌ ২১ নং ওয়ার্ডের শাহ আলম, সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হন ২১ নং ওয়ার্ডের শান্ত, সেরা দর্শক নির্বাচিত হন ‌ আলিপুরের মনির ।

এই খেলাটি পরিচালনা করেন রেফারি ‌ নাজমুল হোসেন, সহকারী রেফারি মুস্তাফিজুর রহমান ও বীরেশ্বর মন্ডল। ‌ টুর্নামেন্টের ধারাভাষ্যকার
দের ও বিশেষ পুরস্কার দেওয়া হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!