সোমবার, ২০ মে ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নবীনগরে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় আটক ৩।

মোঃ জাবেদ আহমেদ জীবন নবীনগর উপজেলা ব্রাহ্মণবাড়ীয়া প্রতিনিধি / ১৩৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩, ৮:১৩ পূর্বাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আরাফাত হাসান নামে এক অটোরিকশা চালককে খুন করে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করেছে নবীনগর থানা পুলিশ। এ সময় ছিনতাই করা অটোরিকশা ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়।মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাতে তথ্যপ্রযুক্তির সহায়তায় নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকা থেকে তাদের আটক করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) সিরাজুল ইসলাম এ তিন জনকে আটকের বিষয়টি নিশ্চিত করেন।আটককৃতরা হলেন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন পিরোজপুর ইউনিয়নের জিয়ানগর ৮নং ওয়ার্ডের মৃত মো. আলীর ছেলে হোসেন মাহমুদ (৩৮), নবীনগর উপজেলার রতনপুর ইউনিয়নের রতনপুর গ্রামের মৃত মেহের আলীর ছেলের মাইনুদ্দিন (২৭), নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার কাকাইল মোড়ের মৃত শুক্কুর আলীর ছেলে মো. ইছহাক (২০), বর্তমানে সে নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকার কাদিরগাঁ আলমগীর এর বাড়ীর ভাড়াটিয়া।অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) সিরাজুল ইসলাম বলেন, গত ৩০ নভেম্বর প্রতিদিনের ন্যায় আরাফাত হাসান তার ব্যাটারি চালিত অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়। বৃহস্পতিবার রাতে গনিশাহ্ মাজার থেকে দুই জন যাত্রী তাকে মাঝিয়ারা বাজারে যাবে বলে ভাড়া করে নিয়ে যায়।

সেখান থেকে কৌশলে তাকে রতনপুর ইউনিয়নের খাগাতুয়া গ্রামের জোড়া ব্রিজের কাছে নিয়ে তাকে হাত-পা ও মুখ বেঁধে ছুরিকাঘাতে হত্যা করে ফেলে যায়। নিহত আরাফাত হাসান উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের কাদৈর গ্রামের মো. এন্তাজ মিয়ার ছেলে, আটক তিন জনকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!