সোমবার, ২০ মে ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মুজিব আদর্শে যারা আঃলীগ করেন”তাদের নৌকার বাইরে যাওয়ার সুযোগ নেই। (শামিম হক)

মোঃ মাহফুজুর রহমান বিপ্লবঃফরিদপুর। / ৯১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩, ৫:৩০ অপরাহ্ণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যারা আওয়ামী লীগ দল করেন তাঁদের নৌকার বাইরে যাওয়ার কোন সুযোগ নেই বলে মন্তব্য করেছেন, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও ফরিদপুর সংসদীয় ‌৩ আসনের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রার্থী শামিম হক।

আজ (৫ ডিসেম্বর) মঙ্গলবার দুপুরে সদর উপজেলাধীন মাচচর ইউনিয়নের ধুলদির শামীম হকের বাসভবনে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফরিদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে সদর উপজেলাধীন ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

এ সময় তিনি বলেন,আসন্ন জাতীয় সংসদ নির্বাচন আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। দেশে বিদেশে একটি কুচক্রীয় মহল নির্বাচন গিরে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

তবে তারা কখনো কোন ধরনের ষড়যন্ত্র করে নির্বাচনকে থামাতে পারবেনা। সঠিক সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে।তারই ধারাবাহিকতায় ধর বলতে চাই,নিজেদের মধ্যে কাদা ছোড়াছুড়ি বন্ধ করতে হবে। এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়নের জয়যাত্রাকে অব্যাহত রাখার স্বার্থে সবাইকে নৌকার পক্ষে কাজ করতে হবে

এ সময় সভায় আরো বক্তব্যে রাখেন,
ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোঃ ইশতিয়াক আরিফ, সহ সভাপতি শ্যামল ব্যানার্জী, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অমিতাভ বোস, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, সাধারণ সম্পাদক সামছুল আলম চৌধুরী সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেত্রীবৃন্দ।

এই সভায় ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়ন পরিষদের বিএনপির মনোনীত প্রার্থী চেয়ারম্যান শাহ মোঃ আলতাফ হুসাইন,জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন। এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেত্রীবৃন্দ স্বাগতম জানায়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!