সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পটুয়াখালীর দুমকিতে আনন্দ মিছিলে যাওয়ার পথে পিক আপ উল্টে আহত-২০!

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ / ১১২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩, ৯:১৭ অপরাহ্ণ

 

বাংলাদেশ আ’লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আফজাল হোসেন পটুয়াখালী-১ আসনে আবারও মনোনয়ন পাওয়ায় দুমকিতে আনন্দ মিছিল শেষে জেলা সদরে আনন্দ মিছিলে যোগ দিতে যাওয়ার পথে ব্লু রংয়ের একটি পিকআপ উল্টে ছাত্রলীগের ২০ নেতা কর্মী আহত হয়েছে।

আহত নেতাকর্মীদের বাড়ি উপজেলার বিভিন্ন গ্রামে। এদিকে পিক আপের ড্রাইভার ঘটনার পরই লাপাত্তা হয়েছেন।

২৮.১১.২৩ইং তারিখ রোজ মঙ্গবার বিকেল ৫ টার দিকে উপজেলার লেবুখালি-বাউফল মহাসড়কের লালখাঁ’র ব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, আহত নেতাকর্মীদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের পটুয়াখালী ও বরিশালে পাঠানো হয়েছে। গুরুতর আহতেরা হলেন- রোমান, তানিম, রনি, পারভেজ, কাদের, তামিম, রুম্মান ও মামুন। আর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি অপর আহতেরা হলেন- রাহাত(২০), নাঈম(১৮), শাকিব(২২), তামিম(২০), আরাফাত(২০), আবু নাঈম(১৮) ও রাব্বি(১৮)। এছাড়াও অনেকেই স্থানীয় ফার্মেসী থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।

তরিকুল ইসলাম রানা নামের এক আহত ছাত্রলীগকর্মী জানান, লালখা’র ব্রিজ এলাকায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা বাউফল গামী চেয়ারম্যান পরিবহন নামের একটি বাস বেপরোয়া গতিতে আমাদের পিক আপের সামনে এসে পড়ে( তাওমারে) এবং একটি মিশুক গাড়িকে সাইড দিতে গিয়ে আমাদের পিক আপটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সড়কের পাশে পড়ে যায়।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান সাংবাদিককে বলেন, ঘটনাটি শোনার সাথে সাথে পুলিশ প্রেরন করা হয়েছে।

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!