সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

জামালপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন নূর মোহাম্মদ

মোঃমনিরুজ্জামান লিমন বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি / ১৪৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩, ৮:২২ অপরাহ্ণ

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীতা ঘোষণা করা হয়েছে। জামালপুর-১ আসনের (বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ) আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন জামালপুর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ নূর মোহাম্মদ। তিনি ৫ বারের সংসদ সদস্য আবুল কালাম আজাদকে হটিয়ে এই আসনে নৌকার মাঝি হলেন।
রোববার (২৬ নভেম্বর) বিকালে প্রার্থীতা ঘোষণার পর থেকে বকশীগঞ্জে নূর মোহাম্মদের পক্ষে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে। নূর মোহাম্মদ দলীয় মনোনয়ন পাওয়ায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে নেতা কর্মীদের উচ্ছ¡াস দেখা দেয়। অনেকের চোখে আনন্দের অশ্রæ ঝড়তে দেখা যায়।
আনন্দ মিছিলে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, সাবেক সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফজলুর রহমান খুদু, সাবেক সদস্য মনিরুজ্জামান মনির, যুবলীগ নেতা মারুফ সিদ্দিকী, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাছানুজ্জামান সজিব, ছাত্রলীগ নেতা শোয়েব আল হাসান সজল সহ অনেকেই উপস্থিত ছিলেন।
বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য নজরুল ইসলাম জানান, বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ উপজেলায় মানুষের মাঝে ঈদের আনন্দ শুরু হয়েছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জবাসী চির কৃতজ্ঞ।
বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয় তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জানান, জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে স্বাগত জানাই। জামালপুর-১ আসনে তিনি জনমানুষের নেতা নূর মোহাম্মদকে মনোনয়ন দেওয়ায় গণমানুষের আশার প্রতিফলন ঘটেছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!