মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁ উত্তম কুমার নামে এক যুবকের মৃত্যুদেহ উদ্ধার

উজ্জ্বল কুমার সরকার নওগাঁঃ / ১৩০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩, ১০:০৭ অপরাহ্ণ

 

নওগাঁর মান্দায় উত্তম কুমার (৩৫) এর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৪ নভেম্বর) মান্দা, আত্রাই ও রাজশাহীর বাগমারা সীমান্তে উত্তর জামালপুরে ফকিন্নি নদীর তীর থেকে এ লাশটি উদ্ধার করা হয়।পরিবার সূত্রে জানা যায়, পরিবারর একমাত্র উপার্জনকারী উত্তম কুমার আত্রাই হাটকালুপাড়া গ্রামের অজিত কুমারের ছেলে। গতকাল বিকালে জমির সবজি বিক্রি করতে ফতেপুর বাজার এসে আর বাড়ি ফেরেনি। কিছুদিন পূর্বে উত্তম কুমারের ১৫ বছরের সন্তান পানিতে পড়ে মৃত্যু হয়। অতি দরিদ্র মানুষ হওয়ায় তার কোন শত্রু নাই বলে জানান।

তবে কেন কি কারণে তাকে হত্যা করা হয়েছে তদন্ত করে বের করতে প্রশাসনের কাছে মিনতি জানান। মান্দা থানা অফিসার ইনচার্জ মোজাম্মেল হক কাজী জানান, লাশ বাগমারাএলাকায় পড়ে থাকায় বাগমারা থানাকে অবিহিত করেছি। বাগমারার গাঙ্গোপাড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ্ব মোয়াজ্জেম হোসেন জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। সেই সাথে হত্যা মামলার প্রস্তুতি চলছে।

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!