মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে অপহরণের অভিযোগে ৩ জন গ্রেফতার: অপহৃত উদ্ধার নওগার সাপাহারে অবসর জনিত সহকারী শিক্ষক এর বিদায়ী সম্বর্ধনা অনুষ্ঠিত দেড় শতাধিক মোটর সাইকেল র‍্যালী নিয়ে ‘ডেডবডি’র প্রচারণা ফরিদপুরে মুন্সিবাজার উচ্চ বিদ্যালয়ের দ্বি বার্ষিক ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পূর্ণ উপজেলায় ভোট করতে চাইলে পদত্যাগ করতে হবে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযোগ পাঁচবিবিতে মাঠ দিবস অনুষ্ঠিত ফরিদপুরে তীব্র দাবদাহে বিভিন্ন পেশার অসহায় মানুষের পাশে জেলা ছাত্রলীগ জয়পুরহাটে আব্দুর রহমান হত্যা মামলায় ১৯ জনের যাবজ্জীবন কারাদন্ড আবুধাবিতে দূতাবাসের উদ্যোগে বাংলা বর্ষবরণ ও বৈশাখী উৎসব পালিত ফরিদপুরে তীব্র দাবদাহে বিভিন্ন পেশার অসহায় মানুষের পাশে জেলা ছাত্রলীগ তাজুল ইসলাম তাজ মনোনয়ন বাতিল আপিল শুনানি। সেচ সংকটে হতাশ মেঘনা ধনাগোদা প্রকল্পের হানিরপাড়- মিলারচর মাঠের কৃষকরা শ্রমজীবীদের মাঝে স্যালাইন ও পানি বিতরণ করলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন বকশীগঞ্জে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শরাফউদ্দিন রেষ্টুরেন্টের চতুর্থ শাখা পানডিনা রেষ্টুরেন্টের শুভ উদ্ভোধন৷

সাগর চন্দ্র স্বপন সংযুক্ত আরব আমিরাত / ২৫৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩, ১:৫২ অপরাহ্ণ

নানা রকমারি ও সুস্বাধু খাবারের স্বাদ নিয়ে সংযুক্ত সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ের আল কুজে ফিতা কেটে শরাফউদ্দিন রেষ্টুরেন্টের চতুর্থ শাখা পানডিনা রেষ্টুরেন্টের শুভ উদ্ভোধন করা হয়।

রেষ্টুরেন্টের পরিচালক মোঃ মতিউর রহমান, মোঃ জসিম উদ্দিন, ব্যবসায়ী সোলায়মান, মোঃ ইউছুপ, ফিতা কেটে প্রতিষ্ঠানটির উদ্ভোধন করেন।

এ সময় তারা বলেন বাংলাদেশী এই রেস্টুরেন্টে সু-সাধু খাবারের স্বাধ সবসময় ধরে রাখা হবে এ রেষ্টুরেন্ট। প্রবাসী বাংলাদেশী সহ বিভিন্ন দেশের প্রবাসীদেও চাহিদা মত বিশেষ খাবারের আয়োজন থাকছে এই রেষ্টুরেন্টে।

অন্যান্ন খাবারের পাশাপাশি প্রতি শনি ও রবিবার থাকবে চট্রগ্রামের ঐতিহ্যবাহী মেজবানি রয়েছে ব্যাচেলরদের জন্যেও স্বল্প খরছে মাসিক ম্যাচের সু-ব্যাবস্হা।

অভিজ্ঞ বাবুর্চি, মজাদার রান্না, আতিথিয়তা সবকিছু মিলিয়ে দেশী রেস্টুরেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা এ প্রসঙ্গে এভাবে তাদের মতামত তুলে ধরেন।

প্রতিষ্ঠানের ব্যবস্থপনা পরিচালকরা বলেন শুধু ব্যবসায়ীক উদ্দেশ্য নয়, রেষ্টুরেন্টের উদ্দেশ্য প্রবাসী বাংলাদেশীদের সেবা দেওয়া ।

তাদের আতিথেয়তা করতে পারলে এটা হবে আমার পরম তৃপ্তি । তাই প্রবাসে অবস্থানরত সকল প্রবাসীদের প্রতি আহবান থাকবে দেশীয় এ রেষ্টুরেন্টে এসে একবার হলেও ঘুরে যাওয়ার।

উদ্বোধনী অনুষ্ঠানে আসা আগত অতিথিরা দেশীয় খাবারের চাহিদা দেখে এমন আয়োজনে বেশ খুশী তারা। মজাদার সু-স্বাধু রান্না আর অভিজাত নানা খাবারের স্বাদ দিতে এবং হাতের নাগালে এমন সুন্দর পরিবেশেনায় রেষ্টুরেন্টের আয়োজকদের ধন্যবাদ জানান ।

এ সময় উপস্থিত ছিলেন ব্যবসায়ী আমজাদ হোসেন ও প্রতিষ্ঠানের ম্যানেজার দেলোয়ার হোসেন সহ বিভিন্ন ব্যবসায়ী নেতৃ বৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!