বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সানজিদ এর পরিচালনায় মাছরাঙা টিভিতে ‘প্রতিচ্ছবি’ ঠাকুরগাঁওয়ের সেই নবজাতক শিশুটির ঠাঁই হলো ১ নিঃসন্তান দম্পতির ঘরে ঠাকুরগাঁওয়ের ভূয়া নিয়োগের অভিযোগে প্রাথমিক শিক্ষা অফিসার ও ৬ শিক্ষকের বিরুদ্ধে আদালতে মামলা রংপুরের মিঠাপুকুরে সেপটিক ট্যাংকে পড়ে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু কুড়িগ্রামে শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত সোনারগাঁয়ে ঝাউচর এলাকায় এক বাড়ির কক্ষ থেকে রক্তাক্ত মৃত শিশু উদ্ধার, আহত মা হাসপাতালে ভর্তি চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলেন নজরুল ইসলাম লিচু দাকোপে সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে বন্যা পরিস্থিতির অবনতি  ব্রহ্মপুত্রের ৩টি পয়েন্টে পানি বিপদসীমার ওপর পাঁচবিবিতে বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে মনোনয়ন পত্র বিক্রি শুরু সীতাকুণ্ডে গাছের সাথে আটকে গিয়ে বেঁচে গেলেন বাসের অর্ধশত যাত্রী ফেনীতে পায়রা ইয়ুথ সোসাইটির উদ্যোগে মাসব্যাপি গাছের চারা বিতরণ বিরামপুরে নবাগত এসিল্যান্ডের যোগদান রাজারহাটের বিদ্যানন্দ ভূমি অফিস যেন ঘুষ আর অনিয়মের আখড়া
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মধুপুর থানার চৌকস পুলিশ টিমের বিশাল সাফল্য অর্জন

মোঃ দেলোয়ার হোসেন টাঙ্গাইল জেলা ক্রাইম রিপোর্টার / ১৯০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩, ১:০১ পূর্বাহ্ণ

 

টাঙ্গাইলের মধুপুর থানাধীন কাকরাইদ এলাকা থেকে ৮০গ্রাম হেরোইন সহ ৪জন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করায় টাঙ্গাইল পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার মধুপুর থানা টিমকে অক্টোবরের মাসিক সভায় বিশেষ অবদানের জন্য পুরস্কৃত করেন।
পুলিশসূত্রে জানা যায়, মধুপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌকস পুলিশ অফিসার মোল্লা আজিজুর রহমানের দিকনির্দেশনায় এসআই হুমায়ুন ফরিদীর নেতৃত্বে পুলিশের একটি আভিধানিক দল গত ২৫শে অক্টোবর বুধবার রাতে টাঙ্গাইলের মধুপুর পৌরসভাধীন চাড়ালজানী খান পেট্রোল পাম্পের পূর্ব পাশে একটি মাদক অভিযান পরিচালনা করে ৮০গ্রাম হেরোইন সহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। যাহার মূল্য ৮লক্ষ টাকা। দীর্ঘদিন পর উত্তর টাঙ্গাইলে এটাই ছিলো সব চেয়ে বড় মাদকের চালান।
টাঙ্গাইল পুলিশ সুপারের কাছ থেকে এই পুরস্কার অর্জনের মাধ্যমে মধুপুর থানা তথা উপজেলাবাসী গর্বিত। এই পুরস্কার মধুপুর থানা টিমকে তাদের দায়িত্ব পালনে আরও বেগবান ও উৎসাহ দিবে এমনটাই বলছেন বিশিষ্টজনেরা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!