মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁ কংক্রিটের খুঁটির ব্যবসায়ী মামুনের মৃতদেহ উদ্ধার অতঃপর ড্রাইভার ও হেলপার আটক

উজ্জ্বল কুমার সরকার নওগাঁ জেলা প্রতিনিধিঃ / ১২২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩, ৭:৫৩ অপরাহ্ণ

 

নওগাঁর মহাদেবপুরে এক ব্যবসায়ীকে মাথায় হাতুড় দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে।
ওই সময় ব্যবসায়ীর প্রায় এক লাখ ২০ হাজার টাকা ছিনতাই করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ঘাতক ট্রাকচালক মামুন ও চালকের সহযোগী হেলপার সজীবকে আটক করেছে। নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার চৌমাশিয়া বাজার এলাকার খোদ্দনারায়নপুর নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের কাছে ফয়েজ উদ্দিন আলু কোলেস্টোরেজের হিমাগারের দক্ষিণ-পশ্চিম পাশের জঙ্গল থেকে রোববার দুপুর সাড়ে ১২টার দিকে ব্যবসায়ী মামুনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
প্রাণ হারানো ৩২ বছর বয়সী মামুন জবারমোড় এলাকার বাসিন্দা। তিনি কংক্রিটের খুঁটির ব্যবসা করতেন।আটক দুইজন হলেন একই গ্রামের ট্রাকচালক সুমন হোসেন ও চালকের সহযোগী সজিব হোসেন।মহাদেবপুর থানার ওসি মোজাফফর হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।তিনি বলেন ‘ঘটনার পর পুলিশ জিজ্ঞাসা বাদের জন্য সুমন ও সজিবকে আটক করে। তাদের দেয়া তথ্য অনুযায়ী হিমাগারের পাশে জঙ্গলের মধ্যে প্রায় এক ঘণ্টা খোঁজাখুঁজি করে মরদেহ উদ্ধার করা হয়।’আটক দুইজনের বরাত দিয়ে তিনি জানান শনিবার রাজশাহীতে এক ব্যবসায়ীর কাছে ট্রাকে করে কংক্রিটের খুঁটি (সিমেন্টের খুঁটি) বিক্রি করতে গিয়েছিলেন মামুন। খুঁটি বিক্রি করে এক লাখ ১৫ হাজার টাকাসহ আবারও ওই ট্রাকে করে বাড়ি ফিরছিলেন তিনি। পথিমধ্যে রাতের প্রায় ৯-১০ টাকা সময় মামুনকে মাথার পেছনে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন ট্রাকচালক ও তার সহযোগী হেলপার। পরে মহাদেবপুর উপজেলার নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের ফয়েজ উদ্দিন হিমাগারের পাশে মরদেহ ফেলে রাখেন তারা।‘মরদেহ নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

নওগাঁ জেলা প্রতিনিধিঃ


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!