মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আত্রাইয়ে থানাপুলিশে’র অভিযানে ১ কেজি গাঁজাসহ গ্রেপ্তার – ২

আব্দুল মজিদ মল্লিক,আত্রাই (নওগাঁ) প্রতিনিধি / ৯৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩, ১১:৩০ অপরাহ্ণ

 

নওগাঁর আত্রাইয়ে থানাপুলিশ অভিযানে এক কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। শনিবার রাতে উপজেলার খোর্দ্দ বোয়ালিয়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ওমর ফারুক ওরফে শাহাবদ্দিন ওরফে শাবু (৩১) উপজেলার খোর্দ্দ বোয়ালিয়া গ্রামের আব্দুল খালেকের ছেলে এবং অপরজন নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার হালতি গ্রামের আবুল কাশেমের ছেলে ওয়াজেদ আলী ওরফে ফলেন (৫০)। রাতেই তাদের বিরুদ্ধে মামলা রুজু করে গতকাল রোববার আদালতে সোর্পদ করা হয়েছে।

আত্রাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, শনিবার রাত আনুমানিক সোয়া আটটায় দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন মাদক বিক্রির জন্য দুইজন গাঁজা নিয়ে আসছে। এমন সংবাদে খোর্দ্দ বোয়ালিয়া গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামে একটি বাগানের পার্শ্ব থেকে ফলেন ও শাবুকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকালে তাদের নিকট থেকে মোট এক কেজি গাঁজা উদ্ধার করা হয়। এঘটনায় রাতেই তাদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করে গতকাল রোববার আদালতে সোর্পদ করা হয়েছে।

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!