সোমবার, ২০ মে ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিএনপি-জামাতের হরতাল ও অবরোধ বিরোধী মিছিল

শামীম তালুকদার, নেত্রকোণা / ১৪৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩, ৫:০৬ অপরাহ্ণ

 

কলমাকান্দা উপেজলায় নবম জাতীয় সদস্য ও নেত্রকোণা জেলা আওয়ামীলীগ এর অন্যতম উপদেষ্টা মোশতাক আহমেদ রুহীর আয়োজনে বিএনপি-জামায়াতের ডাকা অবৈধ হরতাল ও অবরোধ বিরোধী মিছিল-সমাবেশ এবং দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষনাকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল-সমাবেশ হয়েছে। মিছিলটি কলমাকান্দা বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনার প্রাঙ্গণে গিয়ে অবস্থান নেয়।
এই অবস্থান কর্মসূচীতে বক্তব্য রাখেন-
কলমাকান্দা উপজেলা আওয়ামীলীগের সদস্য ইদ্রিস আলী তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, কলমাকন্দা উপজেলা যুবলীগের সাবেক আহব্বায়ক বিজন তালুকদার ও কলমাকান্দা উপজেলা যুবলীগের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান চয়ন এবং উপজেলা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক গোলাম হোসেন।
সমাবেশে নেতৃবৃন্দরা আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষনাকে স্বাগত জানিয়ে বলেন, “বিএনপি’র জনগণের ভোটের উপর আস্থা নেই, তাই নির্বাচনে যেতে ভয় পায়। অথচ গণতান্ত্রিক শাসন ব্যবস্থায় নির্বাচন হল ক্ষমতায় যাওয়ার একমাত্র মাধ্যম।। তারা হরতাল, অবরোধ, নৈরাজ্য সৃষ্টি ও আগুন সন্ত্রাসের মাধ্যমে ঘোলাটে পরিবেশ সৃষ্টি করে ক্ষমতায় যেতে চায়। কিন্তু আওয়ামীলীগ কর্মীরা এখন মোশতাক আহমেদ রুহীর নেতৃত্বে যে কোন সময়ের চেয়ে ঐক্যবদ্ধ ও নির্বাচনমূখী। ইনশাআল্লাহ, আমরা বিএনপি-জামায়াতের যে কোন ষড়যন্ত্রকে ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করে পুনরায় আওয়ামীলীগ সরকারকে পুনরায় ক্ষমতায় আনবো।”


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!