সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাংলাদেশ প্রেস ক্লাব ময়মনসিংহ বিভাগ, জেলা ও মহানগর শাখার নবনির্বাচিত পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ও দায়িত্ব হস্তান্তর 

শামীম তালুকদার, ব্যুরো চীফ / ১০৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩, ১:২৯ অপরাহ্ণ

 

মঙ্গলবার (১৪ নভেম্বর, ২০২৩)সন্ধ্যা ০৬.০০ঘটিকা থেকে রাত ০৯.০০ ঘটিকা সময় পর্যন্ত ময়মনসিংহের পার্কে ব্রহ্মপুত্র ভ্যালি রেস্টুরেন্টে বাংলাদেশ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি – সাংবাদিক ফরিদ খান এর উপস্থিতিতে ময়মনসিংহ বিভাগ, জেলা ও মহানগর কমিটির আনুষ্ঠানিক ঘোষণা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন হয়।
আয়োজিত অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করা হয় এবং হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার সহ মহান মুক্তিযুদ্ধে সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে সকলেই দাঁড়িয়ে ০১ মিনিট নিরবতা পালন করেন।

আয়োজিত অনুষ্ঠানে ময়মনসিংহ জেলা শাখার নবনির্বাচিত সভাপতি-মোঃ খালেদ হাসান এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা এবং কেন্দ্রীয় কমিটির সভাপতি-সাংবাদিক ফরিদ খান। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস ক্লাব নেএকোণা জেলা কমিটির সভাপতি এবং ময়মনসিংহ বিভাগীয় কমিটির সভাপতি-সাংবাদিক শামীম তালুকদার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস ক্লাব ময়মনসিংহ মহানগর কমিটির নবনির্বাচিত সভাপতি-সাংবাদিক হোসেন আলী,বাংলাদেশ প্রেস ক্লাব শেরপুর জেলা শাখার সভাপতি-সাংবাদিক নূর ই আলম চঞ্চল,বাংলাদেশ প্রেস ক্লাব জামালপুর জেলা কমিটির সভাপতি-সাংবাদিক জয়নাল আবেদীন আকন্দ, সাধারণ সম্পাদক-সাংবাদিক মীর জাহাঙ্গীর, বাংলাদেশ প্রেস ক্লাব কিশোরগঞ্জ জেলা কমিটির সভাপতি- সাংবাদিক প্রদীপ কুমার সরকার, নেএকোণা জেলা কমিটির সহ সভাপতি-সাংবাদিক বুলবুল আহমেদ,বাংলাদেশ প্রেস ক্লাব গৌরিপুর উপজেলা কমিটির সভাপতি- সাংবাদিক রায়হান,ঈশ্বরগঞ্জ উপজেলা কমিটির আহবায়ক-সাংবাদিক আল-আমিন, সদস্য সচিব-সাংবাদিক হুমায়ুন শ্যামগন্জ আঞ্চলিক শাখার সভাপতি সাংবাদিক রফিকুল হাছান মিথুন আজমী,সাংবাদিক সাদিয়া সুলতানাসহ আরো অনেকেই।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন-বাংলাদেশ প্রেস ক্লাব, ময়মনসিংহ মহানগর শাখার নবনির্বাচিত সাধারণ সম্পাদক-মোঃ আমিনূর ইসলাম রাব্বি।

এছারাও আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগ,জেলা ও মহানগর শাখার নবনির্বাচিত কমিটির সম্মানিত সকল নেতৃবৃন্দগণ।

অনুষ্ঠানে নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দ ও উপস্থিত সকলের নিজ নিজ পরিচিতি পর্ব এবং সংগঠন সম্পর্কে সংক্ষিপ্ত আলোচনা করা হয়।পরে অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি-সাংবাদিক ফরিদ খান কে-ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন বাংলাদেশ প্রেস ক্লাব ময়মনসিংহ বিভাগ,জেলা ও মহানগর কমিটির নবনির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদক সহ নবগঠিত কমিটির সম্মানিত সকল নেতৃবৃন্দগণ।

আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি- বাংলাদেশ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি- সাংবাদিক ফরিদ খান তার মহা মূল্যবান বক্তব্যে বলেন-জনস্বার্থে সাংবাদিকতা, সাংবাদিকতায় নিরাপত্তা। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত রেজিস্ট্রেশন কৃত সংগঠন বাংলাদেশ প্রেস ক্লাবের লক্ষ্য ও উদ্দেশ্য -মুক্তিযুদ্ধের চেতনায় দেশব্যাপী সর্বস্তরের সকল সাংবাদিকদের সঙ্ঘবদ্ধ করে অধিকার প্রতিষ্ঠায় জাগো – এই দৃঢ় প্রত্যয়ে সারা বাংলাদেশ ব্যাপী ৭০০ এরও বেশি শাখা রয়েছে।

সংগঠনকে আরও সমৃদ্ধশালী করার লক্ষ্যে ময়মনসিংহ বিভাগের সভাপতি হিসেবে সাংবাদিক শামীম তালুকদার ও সাধারণ সম্পাদক হিসেবে সাংবাদিক খালেদ হাসান এর নাম, জেলা কমিটির সভাপতি হিসেবে সাংবাদিক খালেদ হাসান ও সাধারণ সম্পাদক হিসেবে সাংবাদিক সজীব রাজ বিপিন এর নাম ও মহানগর শাখার সভাপতি হিসেবে সাংবাদিক হোসেন আলী ও সাধারণ সম্পাদক হিসেবে সাংবাদিক আমিনূর ইসলাম রাব্বি এর নাম সহ নবনির্বাচিত পূর্ণাঙ্গ কমিটির সকল নেতৃবৃন্দের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন,সেই সাথে যেখানে কমিটি নেই সেখানে সংগঠন এর কমিটি গঠন প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি উপস্থিত সকলকে অবগত করেন।

তিনি উপস্থিত সকল সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন- সমাজে ন্যায় প্রতিষ্ঠা করার লক্ষ্যে সততা, আদর্শ ও একতাবদ্ধ হয়ে সকলে মনোযোগ দিয়ে একসাথে কাজ করে যেতে হবে,তবেই বাংলাদেশ প্রেস ক্লাব সংগঠনটি আরো সমৃদ্ধশালী হয়ে উঠবে এবং সাংবাদিকদের অধিকার প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

এছাড়াও সাংগঠনিক কার্যক্রম ত্বরান্বিত করার লক্ষ্যে সকলের উদ্দেশ্যে তিনি বিভিন্ন দিক নির্দেশনা দেন এবং ময়মনসিংহ বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক হিসেবে ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি-সাংবাদিক খালেদ হাসান কে মনোনীত করে তার নাম ঘোষণা করেন এবং সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে তিনি তাহার মহা মূল্যবান বক্তব্য শেষ করেন। পরে অনুষ্ঠানের সভাপতি- সাংবাদিক খালেদ হাসান এর সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে আয়োজিত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

অনুষ্ঠান শেষে বাংলাদেশ প্রেস ক্লাব ময়মনসিংহ জেলা কমিটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক-সজীব রাজ বিপিন এর বাসায় তাহার অসুস্থ “মা” কে সকলে দেখতে যান এবং উনার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!