সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সবসময়ই আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়ন করে :প্রধানমন্ত্রী

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান / ১৪১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩, ৭:৪৭ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী বাংলাদেশের উন্নয়ন একমাত্র আওয়ামী – লীগ করেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রৌ শেখ হাসিনা।

খুলনা সার্কিট হাউজ মাঠে বিভাগীয়
মহাসমাবেশে বক্তব্য দিচ্ছেন প্রধানমন্ত্রী।খুলনা সার্কিট হাউজ মাঠে ১৩ নভেম্বর সোমবার বিকাল চারটায় আওয়ামীগ আয়োজিত খুলনা বিভাগীয় মহাসমাবেশে তিনি মন্তব্য করেন।

প্রধানমন্ত্রী বলেন, একমাত্র আওয়ামী লীগ সরকারের বাংলাদেশের উন্নয়ন করেছে। সারা দেশে উন্নয়ন কার্যক্রম চলছে।

সরকার প্রধান বলেন, নানা ধরনের সামাজিক নিরাপত্তা কর্মসূচি চলমান রয়েছে। দশ কোটি ৪১ লাখ মানুষ এসব সুবিধার আওতায় রয়েছে। মালিকদের সাথে সমন্বয় করে তৈরি পোশাক শিল্পের শ্রমিকদের মজুরি ক্রমান্বয়ে আমরা বৃদ্ধি করেছি।

শেখ হাসিনা বলেন, বর্তমানে দেশে দুই কোটি ৬২ লাখ কৃষক কৃষি কার্ড পায়, যার মাধ্যমে তারা স্বল্প মূল্যে কৃষিপণ্য ক্রয় করতে পারছে। অথচ বিএনপি-জামায়াত ও জাতীয় পার্টি ক্ষমতায় এসেই প্রতিবার দেশের উন্নয়ন কর্মকাণ্ড বন্ধ করে দিয়েছে।

আরও পড়ুন: আনন্দ-উচ্ছ্বাসে প্রধানমন্ত্রীর জনসভায় নারীদের ঢল
এর আগে বেলা পৌনে ৩টায় খুলনায় সার্কিট হাউজ মাঠে খুলনায় ২৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও পাঁচটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি। এ সময় দোয়া ও মোনাজাত করা হয়।

এরপর খুলনা সার্কিট হাউজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত খুলনা বিভাগীয় জনসভায় যোগ দেন শেখ হাসিনা। পাঁচ বছর পর প্রধানমন্ত্রীর এ মহাসমাবেশ ঘিরে খুলনা পরিণত হয়েছে উৎসবের নগরীতে। সমাবেশস্থল ও আশপাশে নেয়া হয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!