সোমবার, ২০ মে ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়েছে -রমেশ চন্দ্র সেন

অধিকার ডেক্স / ১৯১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১২ নভেম্বর, ২০২৩, ১০:১৮ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়েছে -রমেশ চন্দ্র সেন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়েছে। অতএব আসন্ন বাংলাদেশের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেউ প্রভাবিত করতে পারবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন।

রবিবার বিকেলে (১২ নভেম্বর) ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সামাজিক নিরাপত্তা ও উন্নয়ন বিষয়ক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এরআগে ঠাকুরগাঁও সদর উপজেলা এলজিইডির তত্ত্বাবধানে তিন কোটি ২১ লক্ষ টাকা ব্যয়ে সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের সিংপাড়া হতে তুরুকপথা পর্যন্ত ২ কিলোমিটার ২২০ মিটার সড়ক পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

প্রবীণ আওয়ামী লীগ নেতা সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, যেখানে বাংলাদেশের প্রধানমন্ত্রী, আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে দেশের প্রতিটি শহর ও প্রতিটি গ্রাম বদলে যাচ্ছে, সেখানে এই দেশ ধ্বংসের জন্য ষড়যন্ত্র চালাচ্ছে বিএনপি-জামায়াত। তারা পেট্রোলবোমা নিক্ষেপ করছে জনগণের ওপর, জনগণের গাড়িগুলো জ¦ালিয়ে দিচ্ছে। সবাই মিলে সোচ্চার হয়ে ঐ বিএনপি-জামায়াতের এগুলো অপকর্ম বন্ধ করতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ কখনো গুম, খুন, অগ্নিসন্ত্রাস ও বিরোধী দল দমনের রাজনীতি করে না। গুম, খুন, সন্ত্রাসের রাজনীতি হলো বিএনপির মজ্জাগত আদর্শ। বিএনপির প্রতিষ্ঠাতা সামরিক স্বৈরাচার জিয়াউর রহমান এদেশে গুম ও খুনের অপরাজনীতির প্রচলন করেছিল। আর এখন তা বাস্তাবায়নের জন্য অপচেষ্টা চালাচ্ছে মির্জা ফখরুল ও তার দোসররা।

সরকারের দায়িত্ব হলো জনগণের নিñিদ্র নিরাপত্তা নিশ্চিত করা। জনগণের সুরক্ষায় আওয়ামী লীগ সরকার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করছে বলে মন্তব্য করেন প্রবীণ আওয়ামী লীগ নেতা রমেশ চন্দ্র সেন।

রমেশ চন্দ্র সেন বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের মধ্য দিয়ে গণতন্ত্র ও সাংবিধানিক শাসনব্যবস্থা অব্যাহত রাখতে বদ্ধপরিকর। আওয়ামী লীগের শক্তির একমাত্র উৎস জনগণ। জনগণের শাসন প্রতিষ্ঠায় আওয়ামী লীগ প্রতিশ্রুতিবদ্ধ।

তাই আসুন দেশের উন্নয়নের স্বার্থে পুণরায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনি।

আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুবোধ চন্দ্র সেনের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান খোকন, অ্যাড. ফজলুল হক, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার।

এছাড়াও বক্তব্য দেন, ঠাকুরগাঁও সদর উপজেলা এলজিইডির প্রকৌশলী আব্দুল কাদের, আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিকুর রহমান নজরুল, আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সচিন্দ্র নাথ বর্মন সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!