সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সংবিধান অনুযায়ী যিনি প্রধান মন্ত্রী থাকবেন তার অধীনেই নির্বাচন হবে- কৃষিমন্ত্রী

মোঃ দেলোয়ার হোসেন টাঙ্গাইল জেলা প্রতিনিধি / ১৪৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩, ১০:০৪ অপরাহ্ণ

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন জানুয়ারীতে অনুষ্ঠিত হবে। সংবিধান অনুযায়ী যে প্রধানমন্ত্রী থাকবেন তার অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে।

শুক্রবার(১০নভেম্বর) সকালে টাঙ্গাইলের মধুপুরে পীরগাছা সেন্ট পলস উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠানে এসে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বিএনপি-জামায়াত এর সমালোচনা করে বলেন, নির্বাচন বানচাল করতে বিএনপি আবার জ্বালাওপোড়াও ও আগুন সন্ত্রাস করছে। বাসে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করছে। যেকোন মুল্যে এসব সন্ত্রাসী কর্মকাণ্ড কঠিন হস্তে দমন করবে আইন শৃংখলা বাহিনী।

সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠান বিষয়ে তিনি বলেন, নির্বাচন কমিশনকে সর্বোচ্চ ক্ষমতা দেয়া হয়েছে। নির্বাচন সুষ্ঠু করতে কাজ করবে পুলিশ বাহিনী, সেনাবাহিনীসহ অন্যান্য আইন শৃংখলা রক্ষা বাহিনীর সদস্যরা। তারা সুষ্ঠু সুন্দর গ্রহনযোগ্য নিরপেক্ষ নির্বাচন করবে।

বিএনপির নির্বাচনে আসার বিষয়ে তিনি বলেন, কোন দল নির্বাচনে না আসলে সে জন্য নির্বাচন বৈধ হবেনা এমনটি সংবিধানের কোথায় লেখা নেই। যাদের ইচ্ছে তারা নির্বাচনে অংশ নিবে। তবে আমরা চাই বিএনপি নির্বাচনে আসুক। তবে বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়েছে। তাদের মানুষ আর ভোট দিবেনা। আওয়ামী লীগ সরকার দেশের ব্যাপক উন্নয়ন করেছে। মানুষ আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকেই ভোট দিবে বলেও জানান তিনি।

এর আগে মন্ত্রী স্থানীয়দের সাথে আলোচনা সভা ও পরে মেডিকেল ক্যাম্প ঘুরে দেখেন। দিনব্যাপী
মেডিকেল ক্যাম্পে শতাধিক ডাক্তার চিকিৎসা সেবা দিচ্ছেন। স্থানীয় কয়েক হাজার মানুষ সকাল থেকে চিকিৎসা সেবা গ্রহণ করছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!