সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিএনপি-জামায়াত ক্ষমতায় আসতে চায় দেশের সম্পদ লুণ্ঠন করতে -রমেশ চন্দ্র সেন

অধিকার ডেক্স / ২০৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩, ৮:২৪ অপরাহ্ণ

বিএনপি-জামায়াত ক্ষমতায় আসতে চায় দেশের সম্পদ লুণ্ঠন করতে -রমেশ চন্দ্র সেন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : বিএনপি-জামায়াত লুটপাট, নাশকতা, ও মানুষ হত্যার রাজনীতি করে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার বড়গাঁও ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক নিরাপত্তা ও উন্নয়ন বিষয়ক জন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় যখন ছিল তখন বাংলাদেশের অবস্থা কি অবস্থায় ছিল এটা সকলেরই জানা। আর এখন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থেকে কি করেছে এটাও সকলের জানা। বিএনপি-জামায়াত ক্ষমতায় আসতে চায় দেশের সম্পদ লুণ্ঠন করতে। অতএব তাদের জনগণ আর কখনো ক্ষমতায় দেখতে চায় না।

তিনি বলেন, ১৫ বছর আগে ঠাকুরগাঁও কি অবস্থায় ছিল, আর এখন কি অবস্থায় পরিণত হয়েছে এটা আপনারা দেখতেই পাচ্ছেন। আওয়ামী লীগ সরকারে আমলে ঠাকুরগাঁও এর চেহেরা পাল্টে গিয়েছে। আমরা ঠাকুরগাঁও জেলাকে গোটা বিশ্বে পরিচিত করতে চাই; ঠাকুরগাঁও জেলা হবে উন্নত। এজন্য আওয়ামী লীগ সরকার দরকার।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

এরআগে ঠাকুরগাঁও সদর উপজেলা এলজিইডির তত্ত্বাবধানে সাড়ে পাঁচ কোটি টাকা ব্যয়ে সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়ন থেকে বড়গাঁও ইউনিয়ন পরিষদ পর্যন্ত ৩ কিলোমিটার ৮৭০ মিটার রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

ঠাকুরগাঁও সদর উপজেলার বড়গাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ফয়জুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান খোকন, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. অরুণাংশু দত্ত টিটো, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার।

এছাড়াও বক্তব্য দেন, ঠাকুরগাঁও সদর উপজেলা এলজিইডির প্রকৌশলী আবদুল কাদের, সদর উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অশোক কুমার দাস, সদর উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রশিদ, বড়গাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরঞ্জন দেবনাথ মনি সহ ইউনিয়ন আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বড়গাঁও ইউনিয়ন পরিষদের সদস্যগণ বক্তব্য দেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!