সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিএনপি-জামাত এর দেশব্যাপী নৈরাজ্যের প্রতিবাদে কুড়িগ্রামে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত

মোঃ হামিদুল ইসলাম কুড়িগ্রাম জেলা প্রতিনিধি / ১৫৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩, ৪:০৩ অপরাহ্ণ

 

বিএনপি-জামাত এর দেশব্যাপী নৈরাজ্যের প্রতিবাদে কুড়িগ্রামে পৃথক পৃথক ভাবে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ ও যুবলীগ।
বৃহস্পতিবার সকাল ১১টার দিকে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহর প্রদক্ষিণ করে। পরে দলীয় অফিস চত্বরে অনুষ্ঠিত হয় শান্তি সমাবেশ। এসময় বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাফর আলী, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, আওয়ামী লীগ নেতা এ্যাড. আব্রাহাম লিংকন, সাঈদ হাসান লোবান, অলক সরকার, আলহাজ্ব আবুল কালাম আজাদ, জিল্লুর রহমান টিটু, মোস্তাফিজার রহমান সাজু, ফজলে নুর তানু, আতাউর রহমান বিপ্লব প্রমূখ।
বক্তারা বিএনপি-জামাত এর সকল নৈরাজ্যের প্রতিবাদে নেতা-কর্মীদের রাজপথে থেকে মোকাবেলা করার আহ্বান জানান।
অপরদিকে, শহরের কলেজ মোড় এলাকা থেকে একই প্রতিবাদে রেদওয়ানুল হক দুলাল ও মমিনুর রহমান মমিন এর নেতৃত্বে জেলা যুবলীগ এছাড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জুর পক্ষে শহরের বিভিন্ন এলাকা থেকে কয়েকটি মিছিল শহর প্রদক্ষিণ করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!